বেতন বৈষম্য নিরসনসহ ৮দফা দাবীতে খাগড়াছড়িতে সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান

॥ আল-মামুন – খাগড়াছড়ি ॥

সরকারি চাকরীজীবিদের চলমান বেতন বৈষম্য নিরসনসহ ৮দফা দাবীতে সংবাদ সম্মেলন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রেরণ করেছে খাগড়াছড়ি সম্মিলিত অধিকার আদায় ফোরাম। সোমবার দুপুরে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি দেয় সংগঠনটির নেতৃবৃন্দরা।

১০-২০ গ্রেডের সরকারি চাকরীজীবিদের চলমান বেতন বৈষম্য নিরসন,সকল পতে পদোন্নতি টাইমস্কেল সিলেকশন গ্রেড পূর্ণবহালসহ ৮দফা দাবী উল্লেখ করা হয় এতে। সংবাদ সম্মেলনে সংগঠনটির সদস্য সচিব আলা উদ্দিন রিয়াদ সাংবাদিকদের সামনে লিখিত বক্তব্য তুলে ধরেন।

এ সময় উপস্থিত উপস্থিত ছিলেন, ১০-২০ গ্রেডের সরকারি চাকরীজীবিদের সম্মিলিত অধিকার আদায় ফোরামের আহবায়ক শাহনাজ সুলতানা, যুগ্ম আহবায়ক সুজেশ চাকমা,সদস্য ত্রিশুল চাকমাসহ নেতৃবৃন্দরা।

সংসাদ সম্মলনে বক্তারা, এক ও অভিন্ন নিয়োগ বিধি বাস্তবায়ন,সকল পদে পদোন্নতি, ৫ বছর পর পর উচ্চতর গ্রেড প্রদান, টাইমস্কেল সিলেকশন গ্রেড পূর্ণবহালসহ বেতন জেষ্ঠতা বজায় রাখা,সচিবালয়ের ন্যায় পদবী ও গ্রেড পরিবর্তন,ভাতা বাজার চাহিদা অনুযায়ী সমন্বয়,কাজের ধরণ অনুযায়ী পদনাম ও গ্রেড একিভূত করার আহবান করার কথা তুলে ধরেন।