হামলা-মামলা-নির্যাতন ও ভূমিদস্যুতার হাত থেকে রক্ষা পেতে মানববন্ধন

॥ নিজস্ব প্রতিবেদক ॥

বরকল উপজেলার কলাবুনিয়া বামল্যান্ড এলাকার ভূমিদস্যু ও মামলাবাজ আব্দুর রহমান গং থেকে রক্ষা পেতে রাঙামাটিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন করেছে বরকল এলাকাবাসী। মঙ্গলবার সকাল ১১ টায় রাঙামাটি প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মনিরুজ্জামান।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা বলেন, ভূমিদস্যু আব্দুর রহমান গং এলাকার অনেকের চাষের জমি কেড়ে নিয়েছে। তার দখলে বর্তমানে ৩০০ একর জমি। বর্তমানে বরকল উপজেলার কলাবুনিয়া বামল্যান্ড (গোরস্থান) এলাকার ১০ টি পরিবারের ২৮ একর চাষের জমি জবর দখল করতে চায়। এছাড়াও মিথ্যা মামলা দিয়ে নানা প্রকার হয়রানির পাশাপাশি হুমকিও প্রদান করে। বিচারের আশায় দিনের পর দিন প্রশাসনের দ্বার প্রান্তে ঘুরলেও কোনো প্রকার প্রতিকার পাওয়া যায়নি।

তারা আরোও বলেন,এলাকার সহজ সরল মানুষকে বিভিন্ন হয়রানির মাধ্যমে সর্বস্ব কেড়ে নিয়ে এলাকা ছাড়া করে আব্দুর রহমান ও তার পরিবার।মামলা-হামলা ,ভূমিদস্য্‌ সন্ত্রাসীর কারনে আব্দুর রহমান জীবন্ত আতঙ্ক হিসেবে পরিচিত।

উক্ত সংবাদ সম্মেলনে ভুক্তভোগী ৪০ পরিবার উপস্থিত ছিলেন।সংবাদ সম্মেলন শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়।