ব্রেকিং নিউজ

শিক্ষার্থীদের আন্দোলনের মুখে অনুমোদন পেল রাঙ্গামাটি মেডিকেল কলেজের মাস্টারপ্ল্যান!

॥ নিজস্ব প্রতিবেদক ॥

শিক্ষার্থীদের টানা ৫দিনের আন্দোলনের মুখে অবশেষে অনুমোদন পেল রাঙ্গামাটি মেডিকেল কলেজের মাস্টারপ্ল্যান। ১ অক্টোবর মঙ্গলবার স্বাস্থ্য মন্ত্রণালয় হতে রাঙ্গামাটি সিভিল সার্জন অফিসে ইমেইলের মাধ্যমে এই সংবাদ প্রেরণ করা হয়।

জানা যায়, মঙ্গলবার সকালে স্নেহাশিস চক্রবর্তী, শ্রীকুশ বড়ুয়া, তন্ময় চৌধুরী, অনুপম ভট্টাচার্য, ইরফান বিন কায়েস, ইসমাইল, টোটো, এলি ত্রিপুরা, খই খই সিং মারমার নেতৃত্বে স্থায়ী ক্যাম্পাসের জন্য আন্দোলনরত শিক্ষার্থীদের একটি প্রতিনিধি দল সিভিল সার্জন তথা প্রকল্প পরিচালক এর কাছে রাঙ্গামাটি মেডিকেল কলেজের স্থায়ী ক্যাম্পাসের মাস্টারপ্ল্যান অনুমোদনের বর্তমান পরিস্থিতি নিয়ে জানতে যায়। প্রতিনিধি দলের সাথে আলোচনার মধ্যিখানে স্বাস্থ্য মন্ত্রণালয় হতে ইমেইলে বার্তা আসে, রাঙ্গামাটি মেডিকেল কলেজের মাস্টারপ্ল্যান মন্ত্রণালয় হতে অনুমোদন পেয়েছে।

এদিকে এই সংবাদে আন্দোলনরত শিক্ষার্থীদের প্রতিনিধি দলটির মধ্যে ব্যাপক আনন্দ ও উদ্দীপনা লক্ষ্য করা যায়। প্রতিনিধিরা জানায়, মূলত রাঙ্গামাটি মেডিকেল কলেজের ছাত্র-ছাত্রীদের আন্দোলনের ফলেই এই অগ্রগতি এসেছে।

তারা আরো জানায়, “আমরা আশা করবো আমাদের এই যৌক্তিক আন্দোলনের পরিপ্রেক্ষিতে কাজের অগ্রগতি অক্ষুণ্ন থাকবে এখন থেকে। আমাদেরকে যাতে ফের রাজপথে নামার জন্য বাধ্য করা না হয়।”