ঝুম বৃষ্টিতেও একটিভ আমাদের মেয়র!

॥ নিজস্ব প্রতিবেদক ॥

“বৃষ্টিতে ভিজে রোদে শুকিয়ে” পৌরবাসীকে পরিবার ভেবে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন রাঙামাটি পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র জামাল উদ্দীন।

মঙ্গলবার সকাল ৭টা হতে মুষলধারে হওয়া বৃষ্টি উপেক্ষা করে পৌরসভা কর্তৃক পরিচালিত ময়লা আবর্জনা পরিষ্কারের কাজ। নিজে বৃষ্টিতে ভিজে হলেও পৌরবাসীর সেবা নিশ্চত করার জন্য উক্ত কার্যক্রম সরজমিনে পর্যবেক্ষণ করেন ভারপ্রাপ্ত মেয়র জামাল উদ্দীন।

সরজমিনে পৌর এলাকার বিভিন্ন স্থানে গিয়ে দেখা যায় যে জামাল উদ্দীন বৃষ্টিতে ভিজে পৌরসভার সেবকরা সঠিকভাবে ময়লা আবর্জনা অপসারণের কাজ করছে কিনা তা তদারকি করছেন।

এসময় ভারপ্রাপ্ত মেয়র জামাল উদ্দীন’র সাথে তার এই ভিন্নধর্মী উদ্যোগ গ্রহণের কারণ জানতে চাইলে তিনি জানান যে, আজ সকাল থেকে যেহেতু মুষলধারে বৃষ্টি হচ্ছে তাই যদি কোন করণে সঠিকভাবে ময়লা আবর্জনা অপসারণের কাজটি না হয়। তাহলে অবশিষ্ট ময়লা আবর্জনা থেকে দূর্গন্ধ ছড়ানোর পাশাপশি অনেক রোগ সৃষ্টিকারী জীবানু বৃষ্টির পানির মাধ্যমে ছড়িয়ে পড়তে পারে। এজন্য নিজে বৃষ্টিতে ভিজে হলেও পৌরবাসীরা যাতে ময়লা আবর্জনার কারণে কোন প্রকার সমস্যায় না পড়ে তাই আমি সরজমিনে পর্যবেক্ষণে এসেছি। এর পাশাপাশি তিনি রুপের রাণী রাঙামাটি শহরকে পরিষ্কার পরিচ্ছন্ন ও দূর্গন্ধমুক্ত রাখতে পৌরবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন।