রাঙামাটি সদর উপজেলা আ’লীগ কার্যালয়ের উদ্বোধন করলেন দীপংকর তালুকদার

॥ নিজস্ব প্রতিবেদক ॥

রাঙামাটি সদর উপজেলা আওয়ামীলীগের নিজস্ব অফিস কার্যালয় উদ্বোধন করেছেন, স্থানীয় সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি।

মঙ্গলবার (০১ অক্টোবর ১৯ইং) বিকালে রাঙামাটি শহরের বনরুপায় রাঙামাটি সদর উপজেলা আওয়ামীলীগের এ নিজস্ব অফিস কার্যালয় উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, রাঙামাটি সদর উপজেলা আওয়ামীলীগের নিজস্ব অফিস কার্যালয় না থাকার কারণে অতীতে নেতা-কর্মীরা দলীয় আন্দোলন সংগ্রামে অনেক কিছু পিছিয়ে ছিল। এ অফিস উদ্বোধনের মাধ্যমে দলীয় সভা সমাবেশ করা যাবে এবং আন্দোলন সংগ্রামে ভূমিকা রাখবে বলে আশাবাদী নেতা-কর্মীরা।

বক্তরা এ অফিসের মাধ্যমে ইউনিয়ন পর্যায়ে আলো ছড়াবে উল্লেখ্য করে, নেতা-কর্মীদের উজ্জ্বীবিত করার মাধ্যমে সংগঠনকে আরো শক্তিশালী করার লক্ষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য সভা থেকে আহব্বান জানানো হয়।

রাঙামাটি সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হৃদয় বিকাশ চাকমা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাধন মনি চাকমা’র সঞ্চালনায় সভায় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নিখিল কুমার চাকমা, সাংগঠনিক সম্পাদক মোঃ জমির উদ্দিন, সাধারণ সম্পাদক হাজী মুছা মাতাব্ব, তথ্য ও গবেষণা সম্পাদক রফিকুল মাওলা, সদস্য সাখাওয়াত হোসেন রুবেল, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।