লংগদুতে পূজামন্ডপ পরিদর্শন ও অগ্নিদুর্গতদের ত্রাণ বিতরণ করলেন এমপি দীপংকর 

॥ লংগদু প্রতিনিধি ॥

বর্তমান সরকারে উন্নয়নের ধারা বজায় রাখতে সম্প্রীতির বন্ধনে সবাইকে একত্রিত হওয়ার আহবান জানিয়েছেন  রাঙামাটির সাংসদ দীপংকর তালুকদার এমপি। রবিবার লংগদু উপজেলার মাইনীমুখ বাজার এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহবান জানান।

মাইনীমুখ ইউপি কার্যলয়ের সামনে আয়োজিত ত্রান বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায় এর সভাপতিত্বে এসময়  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  রাঙ্গামাটি জেলা আঃ লীগের সহ সভাপতি ও আঞ্চলিক পরিষদের সদ্স্য হাজি কামাল উদ্দিন, সাবেক রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা,  সাংগঠনিক  সম্পাদক মোঃ জমির উদ্দিন, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, জেলা পরিষদ সদস্য ত্রিদিব কান্তি দাশ,  লংগদুউপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল বারেক সরকার, উপজেলাভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মোহাম্মদ নুর (প্রমুখ)।

প্রধান অতিথি  সংসদ সদস্য দীপংকর তালুকদার আরো বলেন, অগ্নিকান্ডে যে পরিমান ক্ষতি হয়েছে তা কখনও পোষানো যাবে না। তবুও আমরা চেষ্টা করছি যাতে ক্ষতিগ্রস্তরা একটু ঘুরে দাড়াতে পারে।

পরে দীপংকর তালুকদার এমপি উপজেলার মাইনীমুখ বাজারস্থ শ্রী শ্রী হরি মন্দির,  জালিয়াপাড়া শ্রী শ্রী শিবমন্দির, তিনটিলা রাঁধা স্বেবাশ্রম মন্দিরে সনাতনী ধর্মাবালম্বীদের শারদীয় উৎসব দূর্গাপুজা মন্ডপ পরিদর্শন করেছে। এসময় তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানুষের জানমাল নিরাপত্তাসহ যার যার ধর্মীয় আনুষ্টানিকতা পালন করতে পারে তার জন্য কাজ করে চলেছেন।

পরে তিনি লংগদু মডেল কলেজ গেইট থেকে জালিয়াপাড়া পর্যন্ত রাস্তা করে দেওয়ার ঘোষনা দেন।