ব্রেকিং নিউজ

জুরাছড়িতে ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত

॥ জুরাছড়ি প্রতিনিধি ॥

প্রবর্তক চাকমা বলেন,বাংলাদেশ ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন,এই সংগঠনের সুনাম তোমাদের অক্ষুন্ন রাখতে হবে। যারা সংগঠনের নাম ভাঙিয়ে অপকর্মে লিপ্ত থাকবেন তাদের জন্য কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি এবং সাধরণ সম্পাদককে বিভিন্ন দুর্নীতির কারণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই এই দুই নেতাকে দল থেকে বহিস্কার করেছেন। তাই বর্তমানে নিজেদের দলের শুদ্ধি অভিযান পরিচালনা করা হচ্ছে,সে যত বড় নেতা হউক কোন প্রকার দুর্নীতি কিংবা অপকর্ম প্রমান পাওয়া গেলে তাদের দল থেকে বহিস্কার করা হবে।এজন্য মেধা এবং প্রজ্ঞা দিয়ে সমাজের ভালো কাজে লিপ্ত থাকার জন্য ছাত্রলীগের নেতাকর্মীদের কাজ করার জন্য আহব্বান জানান।

জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা বলেন,সকল ভয়ভীতি পরিহার করে উন্নয়নের স্বার্থে জনকল্যাণে আমাদের কাজ করতে হবে। আগামী ২৮ অক্টোবর উপজেলা কমিটির কাউন্সিল অনুষ্ঠিত হতে যাচ্ছে তাই সকল প্রকার মান অভিমান ভুলে গিয়ে একসাথে কাজ করার জন্য নেতাকর্মীদের এগিয়ে আসার অনুরোধ করেন। তিনি আরো বলেন,কঠিন সময়ে যারা সংগঠনের সাথে যুক্ত রয়েছেন এসমস্ত ত্যাগী নেতাদের মূল্যায়ন করার জন্য নেতাকর্মীদের প্রতি আহব্বান জানান।

জুরাছড়ি উপজেলার বাংলাদেশ ছাত্রলীগ জুরাছড়ি ইউনিটের সভাপতি জ্ঞানমিত্র চাকমা’র সভাপতিত্বে জেলা পরিষদ হলরুমে আজ বুধবার কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন জুরাছড়ি উপজেলা আওয়ামিলীগের সভাপতি প্রবর্তক চাকমা,বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সহ-সভাপতি চারু বিকাশ চাকমা,জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা,যুবলীগের সভাপতি সুমতি বিকাশ দেওয়ান,মহিলা আওয়ামিলীগের সভা নেত্রী মিসেস কল্পিতা চাকমা । ছাত্রলীগের সাধরণ সম্পাদক সুদীপ্ত চাকমা (বাচ্চু) সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা,চারু বিকাশ চাকমা,মহিলা আওয়ামিলীগের সম্পাদিকা মিসেস মিতা চাকমা, আওয়ামিলীগ নেতা তপন দে,সিন্দু প্রিয় চাকমা,ছাত্রলীগের সহ-সভাপতি প্রিয়াস চাকমা সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।