রাজস্থলীতে অস্ত্রসহ জেএসএস’র সক্রিয় সদস্য’র লাশ উদ্ধার!

॥ আজগর খান – রাজস্থলী ॥

রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলাধীন বাঙ্গালহালিয়ায় কাকড়াছড়ি সুইট গেইট সংলগ্ন জেএসএস এর সক্রিয় নেতা অংসুইখই মারমা নামক এক ব্যক্তির (৫০) লাশ উদ্ধার করেছে সেনা বাহিনী ও পুলিশ। বুধবার সকাল পৌনে ১০ টার সময় নিহতের মৃত দেহটি উদ্ধার করা হয়েছে বলে চন্দ্রঘোনা থানার অফিসার্স ইনচার্জ মোঃ আশরাফ উদ্দিন নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তি উপজাতীয় বলে জানা গেছে। নিহতের পাশে একটি দেশীয় কার্তুজ, ২ রাউন্ড গুলি ও গুলির খোসা পড়েছিল। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত ঐ এলাকায় বেশ কয়েক রাউন্ড গুলির শব্দ শুনা গেছে। ইউপিডিএফ গণতান্ত্রিক ও জেএসএস’র সাথে গুলি বর্ষণ হলে বাসা থেকে কেউ বের হয়নি। পরে সকাল বেলায় বাঙ্গালহালিয়া ক্যাম্পের সেনাবাহিনী টহলরত অবস্থায় মৃত দেহটি দেখতে পেয়ে চন্দ্রঘোনা থানার পুলিশকে খবর দিলে তাৎক্ষনিক সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছেন বলে চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ আশরাফ উদ্দিন জানান।

ওসি বলেন, উক্ত মৃত ব্যক্তিটি জেএসএস এর একজন সক্রিয় সদস্য। তার পরিহিত পোষাক জেএসএস’এর পোষাক। পরে লাশ ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।