বুয়েট শিক্ষার্থী ফাহাদ হত্যাকারিদের বিচারের দাবিতে রাঙামাটি শহরে ছাত্রদলের বিক্ষোভ

॥ নিজস্ব প্রতিবেদক ॥

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট এর মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদ এর হত্যাকারিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রাঙামাটি শহরে বিক্ষোভ করেছে বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। রাঙামাটি জেলা ছাত্রদলের উদ্যোগে বুধবার দুপুরে শহরের বনরূপা এলাকায় এই বিক্ষোভ কর্মসূচীর নেতৃত্ব দেন রাঙামাটি জেলা বিএনপির সভাপতি মোঃ শাহআলম।

জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে বনরূপাস্থ বিএম মার্কেটের সামনে আয়োজিত সমাবেশে রাঙামাটি জেলা বিএনপির সিনিয়র যুগ্ন সম্পাদক এ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট সাইফুল ইসলাম পনির, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আলী আকবর সুমন বক্তব্য রাখেন।

সমাবেশের পূর্বে পৌরসভা থেকে বিক্ষোভ মিছিল নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বনরূপা বিএম মার্কেট চত্বরে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, সারাদেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে বর্তমান ছাত্রলীগের নেতাকর্মীরা মেধাবি শিক্ষার্থীদের হত্যার মিশনে নেমেছে। তার সর্বশেষ শিকার হয়েছে বুয়েটের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদ। অবিলম্বে দ্রুত বিচার আইনে আবরার ফাহাদ এর হত্যাকারিদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের দাবি জানিয়েছেন বক্তারা।