ব্রেকিং নিউজ

আজ থেকে রাঙামাটিতে শুরু হচ্ছে মাসব্যাপী বাণিজ্য মেলা

॥ শহিদুল ইসলাম হৃদয় ॥

আজ থেকে রাঙামাটিতে শুরু হচ্ছে মাসব্যাপী বাণিজ্য মেলা। রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি-এর উদ্যোগে অনুষ্ঠেয় এই মেলায় সকল ধরণের ভোগ্য পণ্য ছাড়াও নানা ধরণে বিনোদনের ব্যবস্থা থাকছে। আজ বৃহস্পতিবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলার উদ্বোধন করার কথা রয়েছে সাবেক প্রতিমন্ত্রী ও রাঙামাটি আসনের জাতীয় সংসদ সদস্য দীপংকর তালুকদার।

মেলা ঘিরে বুধবার বিকেলে রাঙামাটি চেম্বার অব কমার্স ভবনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে জানানো হয় ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর বার্ষিক ক্যালেন্ডরের বার বার পাহাড়ি জেলা রাঙামাটি নাম মেলার জন্য নির্ধারণ করা হলেও নানা সীমাবদ্ধতায় মেলার আয়োজন করা যায়নি।

এবারের মেলাটি সংক্ষিপ্তভাবে শুরু করা হচ্ছে। এ মেলার অভিজ্ঞতা সঞ্চয় করে ভবিষ্যতে রাঙামাটিতে একটি আন্তর্জাতি বাণিজ্য মেলার আয়োজন করার পরিকল্পনা রয়েছে বলে জানান চেম্বার নেতৃবৃন্দ। এবারের ৩৫ থেকে ৪০ স্টল স্থান পেতে পারে জােিয়ছেন নেতৃবৃন্দ।

রাঙামাটি চেম্বারের সভাপতি বেলায়েত হোসেন ভুঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে আরো উপস্থিত ছিলেন চেম্বারের সিনিয়র সহ-সভাপতি হাজী মুহাম্মদ শাহ আলম, চেম্বারের পরিচালক ও মেলা কমিটির আহ্বায়ক উসাই মং মারমা, নিজাম উদ্দীন এবং মামুনুর রশীদ মামুন।

এসময় নেতারা মেলার সফলতায় জেলার সুশীল সমাজ ও সাংবাদিকদের সহযোগীতা কামনা করে বলেন রাঙামাটিকে একটি সমৃদ্ধিশালী পর্যটন নগরী নগরী হিসেবে গড়ে তুলতে সকলকে একযোগে কাজ হবে।