ব্রেকিং নিউজ

খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনে শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

“বাংলার মেহনতি মানুষ একহও,দুনিয়ার মজদুর একহও স্লোগানে খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় শ্রমিকলীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। শনিবার দুপুর ১২টায় জেলা আওয়ামীলীগের কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

খাগড়াছড়ি জেলা শ্রমিকলীগের আহবায়ক জানু শিকদার এর সভাপতিত্বে দুপুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পৃষ্পমাল্য অর্পণ শেষে কেক কেটে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন,উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়–য়া,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী,সাংগঠনিক সম্পাদক এড.আশুতোষ চাকমা,উপজেলা চেয়ারম্যান শানে আলম, যুব ও ক্রীড়া সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার,পাজেপ সদস্য খোকনেশ^র ত্রিপুরা,পার্থ ত্রিপুরা জুয়েল,জেলা যুবলীগের সভাপতি যতন ত্রিপুরা,খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সম্পাদক শওকত উল ইসলামসহ ছাত্রলীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

এতে প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, বঙ্গবন্ধুর আর্দশে লালিত জাতীয় শ্রমিক লীগ সব সময় প্রথম সারিতে থেকে কর্ম দক্ষতার সাথে রাজনৈতিক আঙ্গনে কাজ করে আসছে। শুধু তাই নয় শ্রমিকলীগ সব সময় জাতীয় রাজনীতির মাঠে বিশেষ দক্ষতার স্বাক্ষর রেখে চলেছে। এ সময় তিনি আরো বলেন, এদেশের পরাজীত শক্তি স্বাধীনতার বিরোধীতা করে ক্ষান্ত হয়নি। এখনো এদেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত আছে। শুধু তাই নয় তারা সব সময় এদেশের মানুষের ক্ষতি করতে ঔৎ পেতে থাকে। তাই সকলকে তাদের ষড়যন্ত্রের বিরুদ্ধে সচেতন থাকার আহবান জানান তিনি।

আলোচনা সভায় মরহুম বীর মুক্তিযোদ্ধা ও খাগড়াছড়ির আওয়ামীলীগের সাবেক প্রতিষ্ঠা সভাপতি দোস্ত মোহাম্মদ চৌধুরীর আত্মার শান্তি কামনা করে ১ মিনিট নীররতা পালন করে নেতৃবৃন্দরা।