ব্রেকিং নিউজ

বনযোগীছড়া ইউনিয়নের সংরক্ষিত মহিলা আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩ জন

॥ জুরাছড়ি প্রতিনিধি ॥

জুরাছড়ি উপজেলাধীন ২নং বনযোগীছড়া ইউনিয়নে ১,২,৩, নং সংরক্ষিত মহিলা আসনে আগামী ১৪ অক্টোবর ২০১৯ উপ-নির্বাচন হতে যাচ্ছে। উক্ত আসনের সদস্যা কৃষ্ণা চাকমা ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করলে তার আসনটি শূন্য ঘোষনা করেন জুরাছড়ি উপজেলা নির্বাহী অফিসার। তাই এবার উক্ত আসনে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দীতা করতে যাচ্ছেন।

এরা হলেন,জয়ন্তী চাকমা,সুমিতা দেবী চাকমা,সাবিনা চাকমা। আজ এলাকায় গিয়ে ভোটার জয়া চাকমা থেকে জানতে চাইলে তিনি জানান,আগামী ১৪ অক্টোবর ২০১৯ উপ- নির্বাচন হতে যাচ্ছে। উক্ত নির্বাচনে তিনজন প্রার্থীর মধ্যে যে এলাকায় তথা সমাজে উপকারে এগিয়ে আসবেন তাকে বিবেচনা করে মূল্যবান ভোট টি প্রধান করবেন বলে জানান বড়ই তলী গ্রামের জয়া চাকমা। এছাড়াও অনুপম চাকমা বলেন,তিনজন উপযুক্ত প্রার্থীদের মধ্যে জনগণ সুষ্ট এবং শান্তিপূর্ণ ভাবে মনোনিত প্রার্থীকে যাহাতে ভোট প্রয়োগ করতে পারেন সেই আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরো বলেন,যে প্রার্থী বিজয়ী হবেন তিনি যেন বাকীদিন গুলো সুন্দর পাবে পরিচালনা করে এলাকার উন্নয়ন করতে পারেন।

প্রার্থীদের কাছ থেকে জানতে চাইলে জয়ন্তী চাকমা জানান,জনগণ যদি তাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করেন তাহলে সরকারের কাছ থেকে সহযোগিতা চেয়ে এলাকার জনগণকে সেবা করার জন্য কাজ করে যাওয়ার অঙ্গিকার করেন।প্রার্থী সুমিতা দেবী চাকমা বলেন,বর্তমানে নির্বাচনের পরিবেশ অত্যন্ত ভালো। আমি নির্বাচিত হলে এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রেখে জনগণের কল্যানে কাজ করে যাবো। প্রার্থী সাবিনা চাকমা জানান,ভোট দেওয়ার দায়িত্ব জনগণের ,আমি নির্বাচিত হলে সুখে দুঃখে মনে প্রাণে জনগণের পাশে থেকে কাজ করে যাওয়ার জন্য ব্যক্ত করেন।