ব্রেকিং নিউজ

বান্দরবানে জীপ উল্টে ২ শ্রমিক নিহত,আহত ১২

॥ বান্দরবান প্রতিনিধি ॥

বান্দরবানের আলীকদম উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে জীপ গাড়ী উল্টে ২ শ্রমিক নিহত হয়েছে। রবিবার সকাল সাড়ে ১১টার দিকে থানচি আলীকদম সড়কের ১৫ কিলোমিটার আধুপাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত শ্রমিকরা হলেন মোঃ দিদার (২৪) ও আবু তালেব (২০) এসময় আরো ১২ জন শ্রমিক আহত হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায় সকালে থানচি থেকে ১৫ জন শ্রমিক জীপ গাড়ীতে করে আলিকদম আসার পথে ১৫ কিলো নামক সড়কের আধু পাড়া এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে জীপ গাড়ীটি উল্টে যায় এতে ঘটনাস্থলেই দিদার নামে একজন মারা যায়। পরে খবর পেয়ে সেনাবাহিনী পুলিশ ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে আলীকদম হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালে আনার পর আবু তালেব নামে আরো এক শ্রমিক মারা যায়। আহতরা হলেন মো: জুবায়ের (২৮) জাফর আহম্মদ (৪৫) মো: আলী (২৫) থং পঙ ¤্রাে, (২২) নুরুল ইসলাম (৩৮) আবু তাহের (৪৫) জয়নাল (৩৫) জিয়াবুল করিম (৩০) শহিদুল্লাহ (৩২) আসাদ আলী (৩০) রেজাউল করিম (৪৫) আবু তাহের (৫২)।

এসময় গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে। জানা গেছে এরা সবাই গাছ কাটার শ্রমিক থানচি থেকে কাজ শেষ করে আলিকদম ফিরছিল।

এদের বাড়ী কক্সবাজারের পেকুয়া উপজেলায় ।আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রাকিব উদ্দিন জানান সড়ক দূর্ঘটনায় ২ জন শ্রমিক নিহত হয়েছে। আহতদের উদ্ধার করে আলীকদম হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এবং নিহতদের ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।