কাপ্তাই ইউপি আ.লীগের নতুন কান্ডারী আজমীর, সম্পাদক বাদল

॥ নূর হোসেন মামুন – কাপ্তাই ॥

জমকালো আয়োজনে নেতা-কর্মীদের ভোটে কাপ্তাই ইউপি আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন কাপ্তাইয়ের হেবিওয়েট নেতা কাজী সামশুল ইসলাম আজমীর ও আবারও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মহিউদ্দিন পাটোয়ারী বাদল। কাপ্তাই ইউপি সংলগ্ন মাঠ প্রাঙ্গনে মঙ্গলবার সকাল থেকে উৎসবমখর আয়োজনে অনুষ্ঠিত হয় আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

কাপ্তাই ইউপি আ.লীগের গতকমিটির সভাপতি বাবু সাগর চক্রবর্ত্তীর সভাপতিত্বে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন, কাপ্তাই উপজেলা আ.লীগ সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অংসুইছাইন চৌধুরী। পরে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা আ.লীগের সহ-সভাপতি বাবু চিং কিউ রোয়াজা। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক থোয়াইচিং মারমা। এসময় বক্তব্য রাখেন, কাপ্তাই উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি মো. নাছির উদ্দিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নূর উদ্দিন সুমন সহ আরও অনেকে।

অনুষ্ঠিত সম্মেলনে ৪’শতাধীক নেতাকর্মী উপস্থিতি লক্ষ্য করা যায়। এদিকে বিজয়ীদের সঙ্গে সভাপতি পদে প্রাতিদ্বন্দিতা করেন, গত কমিটিরই সভাপতি বাবু সাগর চক্রবর্ত্তী, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক আবদুল মালেক ফকির। এছাড়া সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দিতা করেন, ইউপি আ.লীগেরই সাংগঠনিক সম্পাদক ও সাবেক হেবিওয়েট ছাত্রনেতা আক্তার আলম। এদিকে সুষ্ঠ ভোটে নিবার্চিত হওয়ায় বিজয়ীদের ফুলেল শুভেচ্ছাও জানিয়েছেন তারা।