ট্রাকের ধাক্কায় কাপ্তাইয়ে অটোরিক্সা চালক আহত!

॥ নূর হোসেন মামুন – কাপ্তাই ॥

রাঙামাটির কাপ্তাইয়ের বড়ইছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে শনিবার সকালে দ্রুত গতির একটি ট্রাক কাপ্তাই-চট্টগ্রাম সড়কে চলন্ত সিএনজি চালিত অটোরিক্সাকে (সিএনজি) ধাক্কা দিলে ঘটনাস্থলেই অটোরিক্সা চালক মো. শহিদুল ইসলাম (২৮) গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

কাপ্তাই থানা ও প্রত্যক্ষ সুত্রে জানা যায়, কাপ্তাই উপজেলা সদরস্থ বড়ইছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে কাপ্তাই-চট্টগ্রাম সড়কে দ্রুত গতির একটি ট্রাক (চট্টমেট্রো ন-১১-২৬৯৫) এসে পিছন থেকে চলন্ত সিএনজি চালিত অটোরিক্সাকে (চট্টগ্রাম থ-১১-৫৩৭৯) ধাক্কা দিলে চট্টগ্রামের রাংগুনীয়া উপজেলার বনগ্রামের নুরনবীর ছেলে সিএনজি চালক মো. শহিদুল ইসলাম গুরুতর আহত হয়। স্থানীয়রা ঘটনাস্থল হতে তাকে উদ্ধার করে কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের প্রেরন করা হয়। এদিকে ট্রাক চালক পালিয়ে গেলেও উক্ত ট্রাক ও অটোরিক্সাকে পুলিশি হেফাজতে আনতে সক্ষম হয় কাপ্তাই থানা পুলিশ।

এব্যাপারে যোগাযোগ করা হলে ঘটনার সত্যতা নিশ্চিত করে কাপ্তাই থানার ওসি মো. নাছির উদ্দিন বলেন, সংগঠিত ঘটনায় এখনো কোন মামলা হয়নি।