বান্দরবান শহর আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত!

॥ বান্দরবান প্রতিনিধি ॥

বান্দরবান শহর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এই উপলক্ষে শনিবার বিকালে বান্দরবান শহরের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা জড়ো হয়ে মিছিল নিয়ে জড়ো হয় বান্দরবান রাজার মাঠের সমাবেশস্থলে। পরে বিভিন্ন ওয়ার্র্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক ও অতিথিরা মিলে দলীয় পতাকা ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু করেন।

এরপরপই সমাবেশস্থলে শুরু হয় আলোচনা সভা। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংঠনিক সম্পাদক ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের ও পাবত্য জেলা পরিষদ চেয়ারম্যান সভাপতি ক্যশৈহ্লা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো: শফিকুর রহমান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো: আব্দুর রহিম চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু, অজিত কান্তি দাশ, মোজাম্মেল হক বাহাদুর, অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী আর এতে সভাপতিত্ব করেছেন বান্দরবান শহর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামশুল ইসলাম।

এদিকে দীর্ঘদিন পরে বান্দরবান শহর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে দেখা দেয় আনন্দ আর উৎসাহ উদ্দিপনা।