পাহাড়ে বাছাই করে আ’লীগ নেতাকর্মীদের হত্যা করছে সন্ত্রাসীরাঃ এমপি দীপংকর তালুকদার

॥ আজগর আলী খান ॥

পার্বত্য চট্টগ্রামে আওয়ামীলীগের নেতাকর্মীদের বাছাই করে ধারাবাহিক হত্যা-হামলা চালাচ্ছে আঞ্চলিকদলগুলোর সশস্ত্র সন্ত্রাসীরা। এসকল অস্ত্রধারী সন্ত্রাসী চাঁদাবাজদের বিরুদ্ধে স্থানীয় বাসিন্দাদের সাথে নিয়ে ঐক্যবদ্ধ আন্দোলনের প্রস্তুতি নিতে নিজ দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন জাতীয় সংসদের ২৯৯ আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার।

পাহাড়ের মানুষের উপর যারা অত্যাচার নির্যাতন চালাচ্ছে তাদের দিন শেষ হয়ে এসেছে। তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ ভাবে যদি এগিয়ে আসা যায় তাহলে পাহাড়ের শান্তি ও উন্নয়ন দুটোই সম্ভব তিনি মন্তব্য করেছেন। শনিবার দুপুরে রাঙ্গামাটির রাজস্থলী উপজেলা মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অংচাপ্রু মারমা, সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, সাংগঠনিক সম্পাদক ও কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক রফিক আহম্মদ তালুকদারসহ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। অনুষ্ঠানের প্রথম পর্বের সভা শেষে উবাচ মারমাকে সভাপতি, পুচিংমং মারমারকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষ হয়।