বাঘাইছড়িতে বাঙ্গালী ছাত্র পরিষদের নবীন বরণ অনুষ্ঠিত

॥ বাঘাইছড়ি প্রতিনিধি ॥

বাঘাইছড়িতে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে শেষ হলো পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের নবীন বরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। ১৯ অক্টোবর শনিবার সকাল ১০ ঘটিকায় কাচালং সরকারী কলেজে এ নবীন বরণ অনুষ্ঠান শুরু হয়ে বিকাল ৩ ঘটিকায় শেষ হয়।

পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের প্রতিষ্ঠাতা কেন্দ্রীয় সভাপতি এডঃ ইয়াকুব আলী চৌধুরী প্রধান অতিথি হিসেবে উক্ত নবীন বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু কাইয়ুম। এছাড়াও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র নেতারা উপস্থিত ছিলেন । অনুষ্ঠান শুরুতে অতিথিদর ব্যাজ পরিধান করে বরন করে নেয় কাচালং সরকারী কলেজের ছাত্র ছাত্রীগন পরে রজনীগন্ধা ফুলের স্টিক দিয়ে নবীন ছাত্র ছাত্রীদের বরন করেন আমন্ত্রীত অতিথীবৃন্দ, জাতীয় সঙ্গিত ও কোরান তিলয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সুভ সূচনা হয়, পরে পার্বত্য চট্রগ্রামের বিবাদমান পরিস্থিতি ও নবীন ছাত্র ছাত্রীদের বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্ত্যব্য প্রধান করেন আমন্ত্রীত নেতাকর্মীগন

এসময় বক্ত্যারা উপজাতি কোটা বাতিল করে পার্বত্য কোটা চালুর জোর দাবী তুলেন, বিশেষ অতিথী হিসেবে স্থানীয় ও জেলা নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন, আলোচনাসভা শেষে নবীনদের সৌজন্যে এক মনোগ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়, এতে পাহাড়ী ও বাঙ্গালী ছাত্রছাত্রীর মিলনমেলায় তৈরি হয়। অনুষ্ঠান পরিচালনা ও সভাপতিত্ব করেন মোঃ আবছার হোসেন সভাপতি বাঘাইছড়ি উপজেলা বাঙ্গালী ছাত্র পরিষদ।