নাইক্ষ্যংছড়ির পর্যটন শিল্পকে আরো বিকশিত করা হবেঃ পর্যটন প্রতিমন্ত্রী

॥ বান্দরবান প্রতিনিধি ॥

পর্যটন শিল্পের বিকাশের লক্ষ্যে বান্দরবানের নাইক্ষ্যংছড়ির উপজেলায় বিভিন্ন পর্যটনকেন্দ্র পরির্দশন করেছে পর্যটন প্রতিমন্ত্রী মো: মাহবুব আলী। রোববার সকালে বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার বিভিন্ন পর্যটনস্পট পরির্দশন করেন প্রতিমন্ত্রী এবং পর্যটন শিল্পের বিকাশের লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন তিনি।

এসময় তিনি নাইক্ষংছড়ি সদরের উপবন লেক, সোনাইছড়ি ইউনিয়নের বিভিন্ন পর্যটনস্পট পরিদর্শন করেন। পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মহিবুল হক,বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান রাম কৃষ্ণ দাশ, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচিসহ বান্দরবান জেলা বিভিন্ন সরকারি বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা ও স্থানীয় জনসাধারণ।

পরিদর্শনকালীন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো: মাহবুব আলী পাহাড়ী প্রাকৃৃতিক সৌন্দর্য্য দেখে অভিভূত হন এবং পর্যটন শিল্পের অপার সম্ভাবনার কথা স্বীকার করে নাইক্ষংছড়িতে পর্যটন শিল্পের আরো বিকাশ ঘটানোর কথা জানান ।

প্রসঙ্গত, বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি জারুলিয়াছড়ি এলাকায় পর্যটন কমপ্লেক্স নির্মাণে অর্থ বরাদ্দ চেয়ে গত ৩০ জুলাই বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে লিখিত আবেদন করেন উপজেলা প্রশাসন ওই আবেদনের পর সরেজমিনে সম্ভাব্যতা যাচাই করেছেন সরকারের পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো: মাহবুব আলীসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তা।