ঢাবিতে ছাত্রদল কর্মীদের উপর হামলার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ!

॥ নিজস্ব প্রতিবেদক ॥

ঢাকা বিশ্ববিদ্যালয়ে রবিবার সকালে ছাত্রদল কর্মীদের উপর হামলার প্রতিবাদে ঝটিকা মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে রাঙামাটি জেলা ছাত্রদল। রবিবার সন্ধ্যা ৬ ঘটিকায় রাঙামাটি পৌরসভা চত্বর থেকে ঝটিকা মিছিল করে ছাত্রদল কর্মীরা জেলা বিএনপির কার্যালয়ের সামনে এসে জড়ো হয় এবং বিক্ষোভ সমাবেশ করে।

বিক্ষোভ সমাবেশে রাঙামাটি জেলা ছাত্রদল’র সাধারণ সম্পাদক আলী আকবর সুমন’র সঞ্চালনায় ও সিনিয়র সহ-সভাপতি মো. হেলাল উদ্দীন’র সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রদল’র সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন সাকু, সদর থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজরুল ইসলাম, নগর যুবদলের সাধারণ সম্পাদক সিরাজুল মোস্তফা, জেলা জাসাস এর সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, নগর ছাত্রদলের সাংগঠনিক খাইরুল ইসলাম, কলেজ ছাত্রদল’র সাধারণ সম্পাদক অলি আহাদ, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক তামিম শাহারিয়ার সহ জেলা ছাত্রদল’র বিভিন্ন ইনিটের প্রায় অর্ধ শতাধিক নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন সারাদেশে আজ ছাত্রলীগ নিয়ন্ত্রনহীন হয়ে পরেছে। তাই অতিসত্বর যদি ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল কর্মীদের উপর হামলাকারীদের বিচারের আওতায় আনা না হয় তাহলে আমরা আরো কঠোর আন্দোলনের ডাক দিবো।