নির্বিচারে গুলি করে হত্যার প্রতিবাদে রাঙ্গামাটিতে ছাত্রসেনার বিক্ষোভ সমাবেশ!

॥ নিজস্ব প্রতিবেদক ॥

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় আল্লাহ ও রাসুল(দঃ) কে নিয়ে কথিত কুরুচিপূর্ন মন্তব্যকারী বিপ্লব চন্দ্র শুভ’র বিচারের দাবিতে ও সাধারণ মুসল্লিদের সমাবেশে অন্যায়ভাবে নির্বিচারে গুলি করে হত্যার প্রতিবাদে মানববন্ধব ও বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা। রবিবার সকাল ১০টায় প্রেসক্লাব প্রাঙ্গণে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, ভোলার বোরহানউদ্দিন উপজেলায় আল্লাহ ও রাসুল(দঃ) কে নিয়ে কুরুচিপূর্ন মন্তব্যকারী বিপ্লব চন্দ্রকে আইনের আওতায় এনে বিচার করতে হবে। যদি তার আইডি আসলে হ্যাক হতো তাহলে সে প্রশাসনের সহায়তা নেয়নি কেনো। যদি নিতো বোরহানউদ্দিনে এরকম ঘটনা কখনোই ঘটতো না।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার সভাপতি ইসমাইল হোসেন মুন্না, সাধারণ সম্পাদক শাহজাদা আব্দুল বারী, কেন্দ্রীয় যুবসেনার সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন চৌধুরী, ইসলামী ফ্রন্ট রাঙামাটি জেলার সহ সভাপতি শফিউল আলম আল কাদেরী, ছাত্রসেনা কলেজ শাখার সভাপতি জমির উদ্দিন, জেলা ছাত্রসেনার সহ সভাপতি আব্দুর রহমান,ছাত্রসেনা কলেজ শাখার সাধারণ সম্পাদক আব্দুল জলিল সহ জেলা নেতৃবৃন্দ।

এদিকে রাঙ্গামাটি জেলা পুলিশ সুপারের অফিসিয়াল পেইজ হতে ভোলার সম্পূর্ন ঘটনার প্রকৃত বিবরণীসহ একটি প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় যা ২০ অক্টোবর বাংলাদেশ পুলিশের পেইজে দেওয়া প্রেস বিজ্ঞপ্তির প্রতিধ্বনি। যেকোন ধরণের অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়ানোর জন্যে পুলিশের নেওয়া এত সতর্কতার পরও এই ধরণের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ জনমনে আতঙ্ক সৃষ্টি করেছে।