ব্রেকিং নিউজ

মঙ্গলবার সারাদেশে বিক্ষোভ মিছিলের ঘোষণা দিলো ‘হেফাজতে ইসলাম’

॥ হাটহাজারী প্রতিনিধি ॥

মঙ্গলবার সারাদেশে বিক্ষোভ মিছিলে ডাক দিয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশ। ভোলার চর বোরহানউদ্দিনে ফেসবুকের ম্যাসেঞ্জারে মহানবী হজরত মুহাম্মদ (সা.) ও তার পরিবারবর্গ নিয়ে কটূক্তি ও অবমাননা করা নিয়ে এক হিন্দু যুবকের বক্তব্যকে কেন্দ্র করে আয়োজিত প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলিতে কমপক্ষে ৪জন নিহতের ঘটনায় এক সংবাদ সম্মেলনে নতুন কর্মসূচী ঘোষণা করেন হেফাজতে ইসলাম বাংলাদেশ।

সোমবার(২১ অক্টোবর) চট্টগ্রামের হাটহাজারীতে অবস্থিত জামিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম (হাটহাজারী মাদরাসা) আল্লামা শাহ আহমেদ শফীর কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন হেফাজতের মহাসচিব আল্লামা জুনাইদ বাবুনগরী হেফাজতে ইসলামের ১৩ দফা দাবীর বিষয়ে উল্লেখ্য করে বলেন,আমাদের ১৩ দফা দাবী মেনে নিলে এমন পরিস্থিতির শিকার হতে হতো না।

এসময় উপস্থিত ছিলেন, নায়েবে আমীর মাওলানা তাজুল ইসলাম,পীর সাহেব ফিরোজ শাহ্,যুগ্ম মহাসচিব মাওলানা লোকমান হাকিম, মাওলানা মাহমুদুৃল হাসান,মাওলানা আজিজুল হক ইসলামাবাদী,মাওলানা আশ্রাফ আলী নিজামপুরী,প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী,মাওলানা জিয়াউল হক হাসান জিয়া, মাওলানা নাছির উদ্দীন মুনির সাবেক হাটহাজারী উপজেলা ভাইস চেয়ারম্যান, মাওলানা মীর ইদ্রিস, মাওলানা ছফি উল্লাহ,মাওলানা জাকিরিয়া নোমান ফয়জী,মাওলানা হাফেজ ফয়সল,মাওলানা ইমরান সিকদার, মাওলানা কারী মুবিন প্রমুখ।