রাঙামাটিতে যুবদলের বিশাল শোডাউনে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি(ভিডিও)

॥ আলমগীর মানিক ॥

যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে পার্বত্য জেলা রাঙামাটিতে বিশাল শোডাউন করেছে বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের কয়েকহাজার নেতাকর্মী। রোববার বেলা সাড়ে এগারোটার সময় রাঙামাটি শহরের কোর্ট বির্ল্ডিং এলাকা থেকে শুরু হয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে কাঠাঁলতলীস্থ দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

উক্ত র‌্যালীতে রাঙামাটি জেলার বিভিন্ন প্রান্ত থেকে এসে নেতাকর্মীরা বর্ণিল পোশাক, ব্যানার-ফেষ্টুন আর প্লেকার্ড নিয়ে এবং শ্লোগানের মাধ্যমে দেশনেত্রী কারাবন্দি বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানাতে দেখা গেছে।

পরে দলীয় কার্যালয় প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রাঙামাটি জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রাঙামাটি জেলা বিএনপির সভাপতি মোঃ শাহআলম।

এসময় অন্যান্যের মধ্যে জেলা বিএনপির উপদেষ্টা হাজী জহির আহাম্মদ সওদাগর, জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপন তালুকদার, সিনিয়র যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট সাইফুল ইসলাম পনিরসহ জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, মহিলা দলসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

আলোচনা সভায় বক্তারা সকলেই তাদের দলীয় চেয়ারপার্সন বিএনপি নেত্রী কারাবন্দি বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন।

রাঙামাটিতে যুবদলের বিশাল শোডাউন

রাঙামাটিতে যুবদলের বিশাল শোডাউনে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি(ভিডিও)

Posted by ChtTimes24.com on Sunday, 27 October 2019