থানচির টিমং পাড়া স্কুলের পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

॥ হ্লামংউ মারমা – থানচি ॥

বান্দরবানে থানচিতে টিমং পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনির সমাপনি পরীক্ষা ২০১৯ এর অংশগ্রহনকারীদের বিদায় সংবর্ধনা, পরীক্ষার্থীদের পরীক্ষায় প্রয়োজনীয় উপকরন বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । বিদ্যালয়ের এসএমসি কমিটি,অভিবাবক, শিক্ষক, শিক্ষার্থীদের যৌথ আয়োজনে মঙ্গলবার (৫ ই নভেম্বর) সকাল ০৯ টা বিদ্যালয়ের মিলনায়তনের অনুষ্ঠিত সন্বর্ধনায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের এসএমসি কমিটি সভাপতি সাবেক ইউপি মেম্বার ক্রাপ্রুঅং মারমা,
বিদ্যালয়ের সহকারী শিক্ষক আগষ্টিং ত্রিপুরা সঞ্চালনায়, বিদ্যালয়ের ১ম শ্রেনির হতে ৪র্থ শ্রেনির শিক্ষার্থীরা সউন্ট সিষ্টেম সহযোগীতা কবিতা আবৃতি ছাড়াও পাহাড়ে শিশু শিল্পিদের নৃত্য পরিবেশন করে বিধায়ীত শিক্ষার্থীদের হাঁসি কান্না দিয়ে বিদায় ভাষা সংবর্ধনা করেন ।

বিদায়ী বক্তব্য রাখেন, ৫ম শ্রেনির শিক্ষার্থী অল্পনা ত্রিপুরা, বিদায় সন্বর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানচি উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান চসাথোয়াই মারমা, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মংবোওয়াংচিং মারমা (অনুপম), সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম (শহিদ), বিদ্যালয়ের প্রধান শিক্ষক সত্যমনি ত্রিপুরা, সদর ইউপি মেম্বার চাইসিংউ মারমা, প্রাথমিক শিক্ষা অফিসের অফিস সহকারী ধনয়া ম্রো প্রমূখ ।

থানচি উপজেলা পরিষদে চেয়ারম্যান ও আঃ লীগের সভাপতি থোয়াইহ্লামং মারমা বিদ্যালয়ের ২১২ জন শিক্ষার্থী ৪জন শিক্ষক ও অভিবাবকদের জন্য ১ম তলা থেকে ২য় তলা বিদ্যালয় ভবন নির্মাণ, পুরোনো টিন সাইট স্কুল ভবনকে ক্লাস করার উপযোগী করার জন্য চলতি বছরের মধ্যে সংস্কারের ঘোষনা দিয়েছেন। সভা শেষে পরীক্ষার্থীদের হাতে খাতা, কলম, পেন্সিলের ডাষ্ট, একটি ফাইলসহ উপকরণ বিতরন করা হয় ।