জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরাম রাঙামাটি’র সভাপতি রাজন-সম্পাদক রুপক

॥ ইকবাল হোসেন ॥

বাংলাদেশ জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরাম রাঙামাটি পার্বত্য জেলা শাখার ১১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরাম’র কেন্দ্রীয় কমিটির সভাপতি রাজীব ধর তমাল ও সাধারণ সম্পাদক সীমান্ত দাস স্বাক্ষরিত আংশিক কমিটিতে রাঙামাটি জেলার সভাপতি- রাজন রক্ষিত ও সাধারণ সম্পাদক হিসেবে রুপক মল্লিককে দায়িত্ব দিয়ে ১১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে দায়িত্ব প্রাপ্ত বাকিরা হলো সিনিয়র সহ-সভাপতি রানা পাল, সহ-সভাপতি বাবলা পাল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল চৌধুরী টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক অমল দত্ত, সাংগঠনিক সম্পাদক শিমুল দাশ, দপ্তর সম্পাদক অনিমেষ রায়, ছাত্র বিষয়ক সম্পাদক ছোটন মল্লিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুভল দাশ, সদস্য উজ্জ্বল শীল।

উক্ত কমিটি গঠন সম্পর্কে নতুন কমিটির সভাপতি রাজন রক্ষিত বলেন প্রথমেই আমি ধন্যবাদ জানাই আমার কেন্দ্রীয় সংসদের সভাপতি এবং সাধারণ সম্পাদক কে আমার উপর এই গুরু দায়িত্ব দেয়ার জন্য। আমার সর্বোচ্চ চেষ্টা থাকবে এই সংগঠনের সকলকে নিয়ে রাজপথে সক্রিয় ভুমিকা রাখা এবং আমি আশাবাদী যে, বাংলাদেশ জাতীয়তাবাদী হিন্দু ছাত্র ফোরাম রাঙামাটি জেলা শাখার নতুন কমিটি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার চলমান মুক্তির আন্দোলন’র পথকে আরো তরান্বিত করবে।