রাঙামাটির ৩ দূর্গম উপজেলা পরিদর্শন করলেন ডিআইজি চট্টগ্রাম রেঞ্জ

॥ ইকবাল হোসেন ॥

রাঙামাটি পার্বত্য জেলার তিন দুর্গম উপজেলা- বরকল, জুরাছড়ি ও লংগদু’র থানা পরিদর্শন করেছেন বাংলাদেশ পুলিশ’র চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার), পিপিএম। এছাড়াও তিনি ৪৮তম গ্রীষ্মকালীন স্কুল মাদ্রাসা জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়া জুরাছড়ি উপজেলার ভুবনজয় সরকারি উচ্চ বিদ্যালয়ের নারী কাবাডি দলের খেলোয়ারদের সাথে তিনি সৌজন্য সাক্ষাৎ করেন।

এ উদ্দেশ্য মঙ্গলবার (০৫ নভেম্বর) সকালে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার), পিপিএম রাঙামাটি আসেন। এসময় তাকে স্বাগত জানান রাঙামাটি’র পুলিশ সুপার মো. আলমগীর কবীর, পিপিএম সেবা। পরে রাঙামাটি পুলিশের একটি চৌকস দল চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি কে “গার্ড অব অনার” প্রদান করে।

এরপর চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার), পিপিএম। রাঙামাটি পার্বত্য জেলার তিন দুর্গম উপজেলা- বরকল, জুরাছড়ি ও লংগদু’র থানা পরিদর্শন করেন। পরিদর্শন কালে ডিআইজি’র সফরসঙ্গী হিসেবে রাঙামাটি’র পলিশ সুপার মো. আলমগীর কবীর, পিপিএম সেবা সহ পুলিশের অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

এছাড়াও চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার), পিপিএম। ৪৮তম গ্রীষ্মকালীন স্কুল মাদ্রাসা জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়া জুরাছড়ি উপজেলার ভুবনজয় সরকারি উচ্চ বিদ্যালয়ের নারী কাবাডি দলের খেলোয়ারদের সাথে তিনি সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় ডিআইজি চ্যাম্পিয়ন কাবাডি দলের সদস্যদেরকে অভিনন্দন জানান এবং উত্তরোত্তর সফলতা কামনা করেন। এর পাশাপাশি তিনি তাদেরকে উপহার প্রদান করেন। এরপর মঙ্গলবার বিকেলে তিনি রাঙামাটি থেকে চট্টগ্রাম’র উদ্দেশ্য যাত্রা করেন।