৭ নভেম্বর বিএনপি’র জন্য টার্নিং পয়েন্ট!

॥ ইকবাল হোসেন ॥
রাঙামাটিতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বিএনপি’র আলোচনা সভা সভায় জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মো. শাহ আলম এ কথা বলেন। ঐতিহাসিক ৭ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে “খালেদা জিয়ার মুক্তি চাই” বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৭ নভেম্বর) সন্ধ্যায় রাঙামাটি জেলা বিএনপির কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
রাঙামাটি জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মো. শাহ আলম’র সভাপতিত্বে ও জেলা যুবদল’র সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোহাম্মদ সায়েম’র সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম সম্পাদক এড. মামুনুর রশিদ মামুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর বিএনপি’র সভাপতি এস এম শফিউল আজম, জেলা যুবদল’র সভাপতি সাইফুল ইসলাম শাকিল, জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বির, জেলা যুবদল’র সিনিয়র সহ-সভাপতি নূর নবী, জেলা মহিলা দল’র সাধারন সম্পাদক শাহিদা আক্তার, জেলা সেচ্ছাসেবক দল’র সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদার, সদর থানা ছাত্রদল’র সাধারণ সম্পাদক ফজরুল ইসলাম প্রমুখ।
সভাপতির বক্তব্য জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মো. শাহ আলম বলেন, ৭ই নভেম্বর বিএনপির জন্য একটি টার্নিং পয়েন্ট। কারণ সেদিন যদি সিপাহি জনতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান কে বন্দিদশা থেকে মুক্ত না করতো তাহলে বিএনপি নামক আমাদের এই দলের জন্মই হতো না। তাই তিনি খালেদা জিয়াকে মুক্ত করার জন্য সকলকে আগামী আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করেন।