বর্ণাঢ্য আয়োজনে খাগড়াছড়িতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

খাগড়াছড়িতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ,প্রতিষ্ঠা বার্ষিকী কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

সোমবার সকাল থেকে বর্ণাঢ্য এ আয়োজনের মধ্য দিয়ে খাগড়াছড়ি যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরার সভাপতিত্বে সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন, ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

অনুষ্ঠানে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশে সৃষ্টি হতো না। তাই বঙ্গবন্ধুর আর্দশকে লালন করে যুব সমাজকে দেশ ও মানুষের কল্যাণে এগিয়ে আসতে হবে। সে সাথে সকল অপশক্তির বিরুদ্ধে স্বোচ্ছার হয়ে দেশের সেবায় এগিয়ে আসার আহবান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা,ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নির্মলেন্দু চৌধুরী,সাংগঠনিক সম্পাদক এড. আশুতোষ চাকমা,আ: জব্বার,যুব ও ক্রীড়া সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, পাজেপ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল,শতরুপা চাকমা,সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ^জিত রায় দাশসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়। পরে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে নেতাকর্মীদের মধ্যে আনন্দ ভাগাভাগী করে মিষ্টিমুখ করেন দলীয় নেতাকর্মীরা।