রাঙামাটিতে আওয়ামী-যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

॥ নিজস্ব প্রতিবেদক ॥

বাংলাদেশ আওয়ামী-যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাঙামাটিতে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১অক্টোবর ২০১৯) বিকাল ৪টায় রাঙামাটি জেলা আওয়ামী-যুবলীগের আয়োজনে এ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রিজার্ভ বাজার থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি প্রেস ক্লাব চত্বর, দোয়েল চত্বরসহ শহরের বিভন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রহুল আমিন।

সভায় যুগ্ম-সম্পাদক জসিম উদ্দিন বাবুল, সাংগঠনিক সম্পাদক জমির উদ্দিন, প্রচার সম্পাদক মমতাজ উদ্দিন, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ শামসুল আলম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নির মোহাম্মদ কাজল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ করিম, জেলা যুব মহিলা আওয়ামী লীগের সভাপতি রোকেয়া আক্তারসহ দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে যুবলীগকে কাজ করে যেতে হবে। শক্ত হাতে নৌকার বৈঠা হাতে নিয়ে নৌকার পাল ধরতে হবে। এদেশের অর্থনৈতিক মুক্তির আন্দোলনে ছাত্রলীগ ও যুবলীগ কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যেতে হবে। তবেই জাতীর পিতার স্বপ্ন পূরণ হবে। নির্মাণ হবে স্বনির্ভর বাংলাদেশ।

অবৈধ অস্ত্রেও বিরুদ্ধে স্বোচ্ছার হয়ে সকলকে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে প্রতিহত করতে আঞ¦ান জানান বক্তারা।

এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয় এবং সভা শেষে কার্যালয়ে নেতা-কর্মীদেও নিয়ে কেক কাটা হয়।