বিয়াম ল্যাবরেটরি স্কুলে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

॥ মাসুদ পারভেজ নির্জন ॥

পৃথিবীতে ৯৫ ভাগ মানুষের রক্ত পজেটিভ। উঠন্ত বয়সী শিক্ষার্থীদের চিন্তা ভাবনায় ও কাজকর্মেও নেগেটিভ চিন্তা থেকে বেরিয়ে আসতে হবে।ছেলেমেয়েদেরকে আদর্শ মানুষ হতে হলে ‘না’ শব্দ টা ব্যবহার করা যাবেনা। না শব্দটা যদি ব্যবহার করা না হয় তাতে তারা ইতিবাচক ও সৃষ্টিশীল হয়।

বুধবার ১২ টায় বিয়াম ল্যাবরেটরি স্কুলের আয়োজনে বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত পি এস সি পরীক্ষার্থীদের শুভেচ্ছা ও প্রবেশ প্রদান ও অভিবাবক সমাবেশে অতিরিক্ত জেলা প্রশাসক নুরুল হুদা এসব কথা বলেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরা উপমার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিয়াম ল্যাবরেটরি স্কুলের উপাধ্যক্ষ পারভেজুল ইসলাম,সহকারী শিক্ষক কামরুল নাহার রুমি,সহকারী শিক্ষক রিতু চাকমা সহ অভিবাবক ও শিক্ষার্থীবৃন্দ।

অতিরিক্ত জেলা প্রশাসক অভিবাবকদের উদ্দেশ্যে বলেন, শিক্ষার্থীদের প্রধান কাজ পড়াশুনা করা। পড়াশুনার পাশাপাশি খেলাধুলাতেও সময় দিতে হবে। খেলাধুলাও শিক্ষার একটি অবিচ্ছেদ্য অংশ।সন্ধ্যার পর ছেলেমেয়েদের বাসা থেকে বের হতে দেওয়া যাবেনা। ছেলেমেয়েরা কোথায় যায় এ বিষয়ে অবগত থাকতে হবে।এছাড়া বর্তমানে শিক্ষার্থীরা অল্প বয়সে গেমসে আসক্ত হয়ে পড়ে তাই ছেলেমেয়েদেরকে আসক্তি আলোচনা সভা শেষে কোমলমতি পি এস সি পরীক্ষার্থীদের মাঝে শুভেচ্ছা উপহার ও প্রবেশপত্র প্রদান করা হয়।