খাগড়াছড়ি ইউনিয়ন বহুমূখী সমবায় সমিতির হীরক জয়ন্তী উদযাপন

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

পতাকা,বেলুন ও শান্তির পায়রা উত্তোলনসহ বর্ণাঢ্য আয়োজনে খাগড়াছড়ি ইউনিয়ন বহুমূখী সমবায় সমিতির হীরক জয়ন্তী উদযাপন করা হয়েছে খাগড়াছড়িতে। শুক্রবার দুপুরে অরুনিমা কমিউনিটি সেন্টার থেকে হীরক জয়ন্তী উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে অরুনিমা কমিউনিটি সেন্টার হলরুমে এসে ৬০ বছর বর্ষপূর্তি ও ২৭তম বার্ষিক সাধারণ সভায় মিলিত হয়।

এতে সমিতির সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান চাইথোঅং মারমার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, উপজাতীয় ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

দীপক তালুকদারের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা সমবায় অফিসার রতœ কান্তি রোয়াজা প্রমূখ। এ সময় উপস্থিত ছিলেন, সমিতির হিসাব রক্ষক মোমিনুল হক,পরিমল কর্মকার,প্রণয়ন চাকমা,মুরালী শেখর চাকমা,শরৎ কান্তি চাকমা প্রমূখ।

সাফল্য অর্জনে কষ্টের দূর্গম সিঁড়ি পাড়ি দিয়ে হয় মন্তব্য করে প্রধান অতিথি এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, একটি সমিতিকে পুণাঙ্গ রুপ দিতে যে কার্যক্রম তা নিয়ে এগিয়ে চলেছে খাগড়াছড়ি ইউনিয়ন বহুমূখী সমবায় সমিতি। ফলে এ সমিতি আজ সফলতার দ্বারপ্রান্তে এগিয়ে চলেছে। এ সময় তিনি সমিতির সাফল্যের বিভিন্ন কৌশলী বক্তব্য তুলে ধরেন।