নাইক্ষ্যংছড়িতে ৫০ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী!

॥ বান্দরবান প্রতিনিধি ॥

পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন- বর্তমান আওয়ামী লীগ সরকার শিক্ষাবান্ধব সরকার আর এই সরকারের আমলেই শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক আজ পাহাড়ে শান্তি প্রতিষ্টিত হয়েছে এবং শিক্ষা ও উন্নয়ন সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে এমটাই মন্তব্য করেছেন।

তিনি আরো বলেন যোগাযোগ বিছিন্ন বাইশারীকে উন্নত যোগাযোগ ব্যবস্থায় নিয়ে এনেছি। শিক্ষার জন্য স্কুল, কলেজ,মাদ্রাসা, প্রতিষ্ঠা করে শিক্ষার আলো প্রতিটি ঘরে পৌছানোর ব্যবস্থা করেছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদন্যতায় পাহাড়ে আলোর ঝিলিক ছড়িয়ে পড়েছে। শুত্রুবার সকালে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এক বিশাল জনসভায় তিনি এসব কথা বলেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার মোবাশ্বের হোসেন,পাবত্য আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশ,সদস্য মোজাম্মেল হক বাহাদুর, নাইক্ষংছড়ি উপজেলার চেযারম্যান অধ্যাপক শফি উল্লাহ্.নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি, এলজিইডির নিবাহী প্রকৌশলী আবু সাদত মো: জিল্লাুর রহমান.পাবত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের নিবাহী প্রকৌশলী

আবু বিন মো: ইয়াছির আরাফাত. পাবত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প পরিচালক (পিডি) আবদুল আজিজ.বাইশারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আলম কোম্পানীর উপস্থিত ছিলেন। মন্ত্রী ১৩টি উন্নয়ন কাজের উদ্ধোধন করেন উদ্বোধন হওয়া উন্নয়ন কাজগুলো হলো- এলজিইডির তত্ত্বাবধানে ৩৫টি কোটি ২৬ লাখ টাকার ব্যয়ে ৫টি .পাবত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের ৪কোটি ১০লাখ টাকার ব্যয়ে ৪টি এবং শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের ৭কোটি ৩২লাখ টাকার ব্যয়ে ৪টি উন্নয়ন কাজের উদ্ধোদন করা হয়।