মগবান ইউনিয়ন বিএনপি’র সম্মেলন উপলক্ষে ৭ সদস্যের আহ্বায়ক কমিটি গঠিত

॥ ইকবাল হোসেন ॥

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি), রাঙামাটি সদর উপজেলা শাখার আওতাধীন মগবান ইউনিয়ন বিএনপি’র ত্রি-বার্ষিক সম্মেলন সুষ্ঠুভাবে আয়োজনের লক্ষ্যে ৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় রাঙামাটি জেলা বিএনপি’র দলীয় কার্যালয়ের সম্মেলন কক্ষে মগবান ইউনিয়ন বিএনপি’র আয়োজনে উক্ত কমিটি গঠন কমিটি গঠনসহ ত্রি- বার্ষিক সম্মেলনের তারিখ ও সময় নির্ধারণ করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর থানা বিএনপি’র সভাপতি ও জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর থানা বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুজিবুল হক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মো. জামাল উদ্দীন, সহ-সাংগঠনিক সম্পাদক মো. আবুল কালাম, ক্রীড়া ও সাংস্কৃতি বিষয়ক সম্পাদক রাসেল দেওয়ান, সহ-বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. হানিফ প্রমুখ। আলোচনা সভায় সভাপতিত্ব করেন মগবান ইউনিয়ন বিএনপি’র সভাপতি সুর মোহাম্মদ।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য এ্যাড. মামুনুর রশিদ মামুন প্রথমেই উপস্থিত মগবান ইউনিয়ন বিএনপির নেতাকর্মীদেরকে আলোচনা সভায় উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ জানান। তিনি বলেন দীর্ঘদিন পর মগবান ইউনিয়ন বিএনপির কমিটি সম্মেলনের মাধ্যমে গঠন করা হচ্ছে । তাই এ সম্মেলন সুষ্ঠ ও সুন্দরভাবে আয়োজন করা জন্য আজ আমরা আহ্বায়ক কমিটি গঠন করে দিচ্ছি। তিনি বেগম জিয়াকে মুক্ত করার আন্দোলন সংগ্রামে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার লক্ষ্যে মগবান ইউনিয়ন বিএনপির সকলে সম্মেলনটিকে সফল করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

আলোচনা সভার পর মগবান ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি শফিউল আলম ও বর্তমান সভাপতি সুর মোহাম্মদ কে উপদেষ্ঠা করে ৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়। আহ্বায়ক কমিটিতে দায়িত্বপ্রাপ্তরা হলেন, আহ্বায়ক: দিদারুল আলম, যুগ্ম-আহ্বায়ক: মো. শাহজাহান, মো. নেজাম উদ্দীন, সদস্য: মো. রফিকুল ইসলাম, মো. শুক্কুর, মো. হারুন, মো. জুয়েল।

এছাড়াও আগামী ২৪ নভেম্বর রবিবার দুপুর ১২ টায় রাঙামাটি জেলা বিএনপির দলীয় কার্যালয়ে সম্মেলনটি আয়োজন করা হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়।