আওয়ামীলীগকে শক্তিশালী করতে হলে ত্যাগীদের মূল্যায়ন করতে হবেঃ কুজেন্দ্র লাল

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

মো: জাবেদ হোসেনকে সভাপতি ও পরিমল দেবনাথকে সাধারণ সম্পাদক করে খাগড়াছড়িতে পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে শেষ হয়েছে। রবিবার দুপুরে খাগড়াছড়ি জেলা শহরের কদমতলীস্থ কমিউনিটি সেন্টারে এ সম্মেলন এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: জসিম এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

মো: জাবেদ হোসেন এর স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা সহ-সভাপতি মংক্যচিং চৌধুরী,কল্যাণ মিত্র বড়ুয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী প্রমূখ। এতে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, পাজেড সদস্য পার্থ ত্রিপুরা জুয়েলসহ আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দরা অংশ নেয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সংগঠনকে শক্তিশালী করতে হলে ত্যাগীদের মূল্যায়ন করতে হবে। নইলে দলের ত্যাগীদের অবমুল্যায় ও অভিমানের পথ প্রসারিত হবে বলে তিনি মন্তব্য করেন। এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,শান্তির প্রতিক ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন সংগঠনের নেতাকর্মীরা।