প্রধানমন্ত্রীকে দেশ পরিচালনার দায়িত্বে দেখতে চাই রাধুনি হিসেবে নয়ঃ কর্ণেল মনীষ দেওয়ান

॥ নাঈম ইসলাম ॥

পেঁয়াজ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে ও বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে রাঙামাটি জেলা বিএনপি। সোমবার সকালে দলটির দলীয় কার্যালয় প্রাঙ্গণে শতাািধক নেতাকর্মীর উপস্থিতিতে এ বিক্ষোভ সমাবেশটি অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-উপজাতি বিষয়ক সম্পাদক কর্ণেল মনিষ দেওয়ান। সমাবেশে সভাপতিত্ব করেন রাঙামাটি জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মো. শাহ আলম সঞ্চালনা করেন সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. মামুনুর রশিদ মামুন।। সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক দিপন তালুকদার দীপু, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, জেলা ছাত্রদল’র সভাপতি ফারুক আহমেদ সাব্বির প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য কর্ণেল মনীষ দেওয়ান বলেন দেশে বর্তমানে গনতন্ত্র নেই। কারণ দেশে গনতন্ত্রের শাসন থাকলে আজ আমাদের দেশে ২৪০ টাকা করে পিঁয়াজের মতো নিত্য প্রয়োজনীয় দ্রব্য কিনতে হতো না। প্রধানমন্ত্রী বঙ্গভবনে পিঁয়াজ দিয়ে তরকারি রান্না করেন না বলে যে বক্তব্য দিয়েছেন এ বিষয়ে তিনি বলেন প্রধানমন্ত্রীকে আমরা দেশ পরিচালনার দায়িত্বে দেখতে চাই রাধুনী হিসেবে নয়।

এছাড়াও তিনি খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানান।