অতিতুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাঘাইছড়িতে পুলিশ-শ্রমিক হাতাহাতি!

॥ বাঘাইছড়ি প্রতিনিধি ॥

বাঘাইছড়িতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পুলিশ ও ট্রাক শ্রমিকের সাথে হাতাহাতির ঘটনা ঘটেছে। ১৮ নভেম্বর সকাল ১১ ঘটিকার সময় উপজেলার কাচালং বাজারে এ হাতাহাতির ঘটনা ঘটে, হাতাহাতির ঘটনায় ট্রাক শ্রমিক বুকে ও পায়ে আঘাত পেয়ে বর্তমানে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধিন রয়েছে। আহত ট্রাক শ্রমিক উপজেলার পশ্চিম মাষ্টার পাড়া এলাকার বাসিন্দা গোলা বুন নবীর ছেলে মোঃ আসরাফ উদ্দিন সাকিব বলে নিশ্চিত করেছেন বাঘাইছড়ি ট্রাক মালিক সমিতির সভাপতি মোঃ নুর ইসলাম কাজি।

ট্রাক ড্রাইভার হুমায়ুন দাবী করেন তার শ্রমিক কাচালং বাজার রাস্তার পাশে ট্রাক থামিয়ে দোকানে নাস্তা করে বের হওয়ার সময় পাশে চেয়ারে বসা পুলিশ কনেষ্টোবল ( ক্যাশিয়ার) মোঃ একাম নং (১৪১৫) এর পা লাগলে শ্রমিকের কাছে পা লাগার কারন জানতে চান পুলিশ কনেস্টেবল একাম তখন তার শ্রমিক দুঃখ প্রকাশ করে দেখেনি বললে এর পর উত্তেজিত হয়ে কনেস্টবল একাম শ্রমিককে চড় থাপ্পর মারতে থাকে। এসময় ইটের খোয়ার সাথে পা লেগে পা কেটে যায় শ্রমিকটির এতে রক্তক্ষরনও হয় প্রচুর।

সাথে সাথেই বাঘাইছড়ি থানার এসআই মোঃ সোলাইমান উভয় পক্ষের কথা শুনে ঘটনা মিটমাটের চেষ্টা করেন। ট্রাক শ্রমিক আঘাত পাওয়ায় তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যান তার সহকর্মিরা, পরে সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন বাঘাইছড়ি থানার ওসি এম এ মনজুর এসময় ঘটনার সঠিক তদন্ত করে সুষ্ঠ বিচার করা হবে বলেও আশ্বস্ত করেন, হাসপাতলের চিকিৎসক মোঃ মাহাবুব রহমান বলেন রোগীর বুকে ও পায়ে ব্যাথা রয়েছে আমরা চিকিৎসা দিচ্ছি আশা করছি সুস্থ্য হয়ে উঠবে, এবিষয়ে থানায় লিখিত অভিযোগ দেয়ার প্রস্তুতি নিচ্ছে বলে নিশ্চিত করেন ট্রাক মালিক সমিতির সভাপতি মোঃ নুর ইসলাম কাজি। ঘটনার সঠিক বিচার না পেলে আনন্দলনের হুশিয়ারি দেন এই শ্রমিক নেতা।