৭ বছর পরও হল না রাঙামাটি আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল!

॥ নিজস্ব প্রতিবেদক ॥

কেন্দ্রের এক ঘোষনাতেই স্থগিত হয়ে গেছে রাঙামাটি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল। ৭ বছর পরও হল না বহুকাংখিত ও বহুল আলোচিত রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল। এতেই হঠাত স্থিমিত হয়ে পড়লো প্রার্থীদের ব্যাপক প্রস্তুতি ও দৌঁড়ঝাপ।

কেন্দ্রীয় কার্যালয় থেকেই মুঠোফোনের মাধ্যমে ২৫নভেম্বরের কাউন্সিল স্থগিত করার নির্দেশ প্রদান করেছেন বলে রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর নিশ্চিত করেছেন।

সাধারণ সম্পাদক পদের অন্যতম প্রার্থী আব্দুল মতিন কাউন্সিল স্থগিতের বিষয়ে বলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম এমপি মুঠোফোনে এই নির্দেশ দিয়েছেন। এ বিষয়ে রাঙামাটি জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জরুরী সভা হয়েছে।

জরুরী সভায় রাঙ্গামাটি আসনের সাংসদ ও রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার স্পষ্টভাবেই জানিয়ে দিয়েছেন, ‘কোন বিশেষ কারণ নয়, কেন্দ্রীয় নেতাদের নির্দেশনাতেই সম্মেলন স্থগিত হয়েছে এবং ডিসেম্বরে কেন্দ্রীয় সম্মেলনের পর আসছে বছরের জানুয়ারিতে জেলা সম্মেলন অনুষ্ঠিত হবে।’

এদিকে সম্মেলনকে ঘিরে প্রচার প্রচারণা বন্ধ হলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে কাদা ছোঁড়াছুঁড়ি বন্ধ হয়নি এখনো। সম্মেলন ঘিরে দলের শীর্ষ অনেক নেতাদের মধ্যে বিভেদ আরো স্পষ্ট হওয়ার পাশাপাশি ভেসে উঠছে কদাকার চেহারা।