রাজস্থলীতে বিএনপি নেতা কর্তৃক সাংবাদিক নেতাকে প্রাণনাশের হুমকি

॥ নিজস্ব প্রতিবেদক ॥

ইউএনও’র সাথে ইংরেজিতে কথা বলায়, অর্থ না বুঝে রাজস্থলী উপজেলা বিএনপির সভাপতি কর্তৃক সাংবাদিক নেতাকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। রাজস্থতলী উপজেলা প্রেসক্লাবের সভাপতি আজগর আলী খানকে বিএনপি নেতা জাহিদুল ইসলাম এই হুমকি দিয়েছেন মর্মে রাজস্থলী থানায় লিখিত অভিযোগ দায়ের করে নিরাপত্তা চেয়েছেন সাংবাদিক আজগর আলী খান।

অভিযোগটি সম্পর্কে জানতে চাইলে বৃহষ্পতিবার সন্ধ্যায় রাজস্থলী থানায় জিডি করা হয়েছে বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফজল আহমদ খান। অভিযোগ সুত্রে জানা গেছে বৃহষ্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে একটি মসজিদ কমিটি নিয়ে আলোচনা হচ্ছিল।

এবিষয়ে কথা বলার এক পর্যায়ে উপজেলা নির্বাহী অফিসারের সামনেই সাংবাদিক আজগর আলীর উপর চড়াও হন বিএনপি নেতা জাহিদুল ইসলাম। কথা কাটাকাটির এক পর্যায়ে আজগর আলীকে প্রাণনাশের হুমকি দেয়া হয় বলে জিডিতে উল্লেখ করেন সাংবাদিক আজগর আলী খান। পরে সেখান থেকে নিরাপদে সরে এসে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়াসহ নিজের জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেন তিনি।

এদিকে বিষয়টি নিয়ে জানতে চাইলে রাজস্থলী উপজেলা বিএনপির সভাপতি জাহিদুল ইসলাম সিএইচটি টাইমস টোয়েন্টিফোর ডটকমকে জানান, আমরা মিলাদুন্নবীর অনুষ্ঠান আয়োজনকে কেন্দ্র করে ইউএনও’র অফিসে দেখা করতে গিয়েছিলাম। সেখানে এক পর্যায়ে সাংবাদিক আজগর প্রবেশ করেন। এসময় তিনি ইউএনও’র সাথে ইংরেজিতে কিছু একটা বললে। আমাদের মাইন্ডে লাগে। এসময় আমি তাকে বাংলায় কথার জন্য বলেছি। এর বাইরে কিছু সেখানে ঘটেনি বলেও দাবি করেন তিনি।