গুইমারা উপজেলা ৫ম বর্ষ পর্দাপন উদযাপিত

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

খাগড়াছড়ির গুইমারায় বর্ণাঢ্য আয়োজনে গুইমারা উপজেলা ৫ম বর্ষ পর্দাপন উদযাপিত হয়েছে। শনিবার সকালে গুইমারা মডেল হাই স্কুল থেকে বর্ণিল পোশাকে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা সম্মেলন কক্ষে এসে আলোচনা সভা,পুরস্কার বিতরণ করে কেক কেটে দিবসটি উদযাপন করে।

গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার আহমেদ এর সভাপতিত্বে শিক্ষক বাবলু হোসেন সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

এতে বিশেষ অতিথি ছিলেন, সিন্ধুকছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব, উপজেলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, গুইমারা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেমং মারমা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরীসহ বিভিন্ন স্থানীয় রাজনৈতিক ও বিভিন্ন সম্প্রদায়ের উপজেলাবাসী এতে অংশ নেয়।

আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, গুইমারা উপজেলা বর্তমান সরকারের সময়ে উন্নয়নে এগিয়ে যাচ্ছে। গুইমারা উপজেলা হওয়ার আগে নানা ষড়যন্ত্রের কথা উল্লেখ করে কংজরী চৌধুরী বলেন, শেখ হাসিনার সরকারের সময় গুইমারা উপজেলায় রুপান্তরিত হওয়াসহ চলমান উন্নয়নে সারা দেশের মত এগিয়ে চলেছে।