ব্রেকিং নিউজ

বাঘাইছড়িতে পরিবার পরিকল্পনা সেবা সপ্তাহ পালিত

॥ বাঘাইছড়ি প্রতিনিধি ॥

বাঘাইছড়িতে পরিবার পরিকল্পনা সেবা সপ্তাহ ২০১৯ পালিত হয়েছে। “পরিবার পরিকল্পনা সেবা গ্রহন করি কৈশোরকালিন মাতৃত্ব রোধ করি ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ৭ ডিসেম্বর থেকে ১২ ডিসেম্বর টানা ৫ দিনব্যাপী এই পরিবার পরিকল্পনা সাপ্তাহ পালিত হচ্ছে।

পরিবার পরিকল্পনা সপ্তাহ উপলক্ষে সারাদেশের ন্যায় বাঘাইছড়ি উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয় নানা কর্মসূচি হাতে নিয়েছে তারই ধারাবাহিকতায় ৭ ডিসেম্বর শনিবার সকাল ১১ ঘটিতায় ৫ দিন ব্যাপী কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কিরন তালুকদকদারের সভাপতিত্বে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবু কাইয়ুম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঘাইছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুনিল বিহারি চাকমা, মারিশ্য ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানবজোতি চাকমা সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

বক্তারা সুস্থ ও সুন্দর জীবন ধারনের জন্য পরিবার পরিকল্পনা খুবই জরুরী তাই সকলকে এই বিষয়টি মাথায় রেখে পরিবার পরিকল্পনা গ্রহন করার গুরুত্বারোপ করেন, এবং ছেলে কিংবা মেয়ে হোক দুটি সন্তানই যথেষ্ট বলে মতামত ব্যাক্ত করেন।