এবার হাবিবকে অবাঞ্ছিত ঘোষণা করলো পার্বত্য অধিকার ফোরাম!

॥ প্রেস বিজ্ঞপ্তি ॥
পার্বত্য অধিকার ফোরামের রাঙামাটির স্বঘোষিত জেলা সভাপতির বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে তাকে জেলা কমিটি থেকে অবাঞ্ছিত ঘোষণা করেছে রাঙামাটি পার্বত্য অধিকার ফোরাম ও বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ। অভিযোগের মধ্যে রয়েছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের রাঙামাটি জেলা সভাপতি মোঃ নাজিম আল হাসান ও জেলা সেক্রেটারি মোঃ নুরুল আবসারের স্বাক্ষর নকল করে শহরের বিভিন্ন ব্যবসায়ী থেকে ছাত্রদেরকে বই দেয়ার নামে অর্থ উত্তোলন করে সংগঠনের সুনাম ক্ষুন্ন করেছে। যা আইনত দণ্ডনীয় অপরাধ এবং সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী।
নেতৃবৃন্দ বলেন, হাবিব সংগঠনের জেলা কমিটির কোন পদে না থেকেও একক সিদ্ধান্তে সংগঠন পরিচালনা করে নিজের স্বার্থ বাস্তবায়নে উঠেপড়ে লেগেছে। যা সংগঠনকে ক্ষতিগ্রস্ত করেছে। চলমান ঐক্য প্রক্রিয়ায় নিজের স্বার্থ হাসিলের লক্ষে সংগঠনের নেতাকর্মীদের সাথে কোন ধরণের পরামর্শ না করে, কেন্দ্রীয় সমন্বয়ক হওয়া সত্বেও নিজেকে স্বঘোষিত জেলা সভাপতি দাবি করে ঐক্য প্রক্রিয়ায় নিজের নাম প্রদান করেন। তার স্বেচ্ছাচারী মনোভাবের কারণে সংগঠনের নেতাকর্মীদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়। এরূপ আচরণের জন্য অনেকবার অবহিত করা হলেও সংশোধন না হয়ে সংগঠনে আরো বিশৃঙ্খলা তৈরি করেন।
নেতৃবৃন্দ চলমান ঐক্য প্রক্রিয়া সম্পর্কে নিজেদের অবস্থান পরিস্কার করে বলেন,পার্বত্য অধিকার ফোরাম ও বৃহত্তর পার্বত্য চট্রগ্রাম ছাত্র পরিষদ ঐক্য প্রক্রিয়ার পক্ষে। আমরা ঐক্য প্রক্রিয়া ব্যাহত হোক তা কখনো কামনা করিনা। তাই আমরা সংগঠনের রাঙামাটির সকল নেতাকর্মীর পরামর্শক্রমে হাবিবুর রহমানকে রাঙামাটি জেলা অধিকার ফোরাম থেকে অবাঞ্ছিত ঘোষণা করছি।
Chat conversation end