ব্রেকিং নিউজ

রাঙামাটিতে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

॥ নাঈম ইসলাম ॥

বাংলাদেশ জাতীয়তাবদী দল (বিএনপি) এর চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাঙামাটি জেলা বিএনপি। রবিবার (৮ ডিসেম্ব ২০১৯ খ্রিষ্টাব্দ) সকালে রাঙামাটি জেলা বিএনপি’র দলীয় কার্যালয়ের সামনে থেকে দলীয় কর্মীরা বিক্ষোভ মিছিল করে শহরের মূল মূল সড়ক প্রদক্ষিণ করে বনরূপা বাজারে গিয়ে বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ সমাবেশেটিতে সভাপতিত্ব করেন রাঙামাটি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. সাইফুল ইসলাম পনির’র। এতে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম-সম্পাদক ও সদর থানা বিএনপি’র সভাপতি এ্যাড. মামুনুর রশিদ মামুন, যুগ্ম সম্পাদক বাবর আলী, পৌর বিএনপির সভাপতি শফিউল আজম, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক আলী আকবর সুমন, জেলা সেচ্ছাসেবক দল’র সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদার। এতে আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রদল’র সভাপতি ফারুক আহমেদ সাব্বির, জেলা যুবদল’র সিনিয়র সহ-সভাপতি নূর নবী, জেলা জাসাস’র সাধারন সম্পাদক মো. কামাল হোসেন, সদর থানা বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুজিবুল হক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, জেলা ছাত্রদল’র যুগ্ম-সম্পাদক ও রাঙামাটি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল’র সাধারণ সম্পাদক অলি আহাদ, জেলার যুগ্ম-সম্পাদক ও সদর থানা ছাত্রদল’র সাধারণ সম্পাদক মো. ফজরুল ইসলাম, জেলা ছাত্রদল’র সহ-সভাপতি মানিক আহমেদ, শাহ এমরান, সহ-সাংগঠনিক সম্পাদক আরজ সুমন, তামিম শাহরিয়ার, কলেজ ছাত্রদল’র যুগ্ম-সম্পাদক রায়হানুল হক, নগর ছাত্রদল’র জাবেদ ইকবাল প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন বর্তমান আওয়ামীলীগ সরকার আমাদের নেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্তি না দেয়ার জন্য তালবাহানা শুরু করেছে। তিনি খুবই অসুস্থ সরকারের বানানো চিকিৎসক বোর্ড কার ইশারায় মেডিকেল রিপোর্ট প্রস্তুত করে নাই তা আমরা জানি। তাই আমাদের মা বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্তি না দেয়া পর্যন্ত আমরা আমাদের আন্দোলন অব্যহত রাখবো।