মাইনীমুখ ইউনিয়ন বিএনপি’র বর্ধিত সভা 

।। লংগদু প্রতিনিধি ।।   
রাঙামাটির লংগদুতে বাংলাদেশ জাতীয়তাবাদি দল মাইনীমুখ ইউনিয়ন শাখার উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার উপজেলার মাইনীমুখ বাজারস্থ ইউপি কার্যালয়ে এই বর্ধিত সভার আয়োজন করা হয়।
মাইনীমুখ ইউনিয়ন শাখা বিএনপি’র সভাপতি আবুল কাশেম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ডাঃ মোঃ নজরুল ইসলাম এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা বিএনপি’র সিঃ সহসভাপতি ও গুলশাখালী ইউপি চেয়ারম্যান আবু নাছির।
প্রধান বক্তার বক্তব্য রাখেন,  লংগদু উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা  চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন।  বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজলা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল বারেক দেওয়ান, সাংগঠনিক সম্পাদক শাহ আলম মুরাদ, যুগ্ন সাধারণ সম্পাদক এম এ হালিম, উপজেলা যুবদলের সভাপতি মোঃ জানে আলম, শ্রমিক দলের সভাপতি ফজল করিম, কৃষক দলের সভাপতি মোঃ তৈয়ব আলী, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন ভূইয়া,  মৎসজীবি দলের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম(প্রমুখ)।
বক্তারা বলেন, বর্তমান সরকার নিজেরাই নিজেদের উপর নির্ভরশীল নয়। তারা কেবল শুধু পুলিশ আর র‌্যাব বাহিনীর উপর নির্ভরশীল। এই সরকার বেগম খালেদা জিয়াকে বন্ধি রেখে ক্ষমতা ধরে রাখতে চাইছে। নিরপেক্ষ নির্বাচন দিতেও তারা ভয় পাচ্ছে। অচিরেই খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষভাবে নির্বাচন দেওয়ার জন্য বক্তারা সরকারের প্রতি জোর দাবি জানান।