মহালছড়িতে LEAN প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত

॥ মহালছড়ি প্রতিনিধি ॥

খাগড়াছড়ির মহালছড়িতে পার্বত্য চট্টগ্রাম এলাকায় মা ও শিশুর পুষ্টির উন্নয়নে অবদান রাখতে Leadership to Ensure Adequate Nutrition (LEAN) প্রকল্পের অবহিত করণ সভা অনুষ্ঠিত হয়েছে। ১১ ডিসেম্বর বুধবার সকাল সাড়ে ১০ টায় মহালছড়ি উপজেলা মিলনায়তনে লীন প্রকল্পের উপজেলা সমন্বয়ক ডরোথী চাকমা’র সঞ্চালনায় মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দত্ত’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান মো: জসিম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান সুইনুচিং চৌধুরী, মহালছড়ি উপজেলা প্রাণী সম্পদ সহকারী কর্মকর্তা শ্রুতি চাকমা, লীন প্রকল্পের খাগড়াছড়ি জেলা ব্যবস্থাপক নিখিল চাকমা। এ ছাড়া আরো উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মেজবাহুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা প্রবীণ চন্দ্র চাকমা, লীন প্রকল্পের এটিসি মাজহারুল ইসলাম, শ্বাসতি দেওয়ান ও মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ। স্বাগত বক্তব্য রাখেন, প্রকল্প ব্যবস্থাপক আলো প্রিয় চাকমা।

সভায় আলোচকবৃন্দ উন্নত ও দরিদ্রবান্ধব পুষ্টি সংক্রান্ত সেবা প্রদান, বৈচিত্রপূর্ণ, নিরাপদ ও পুষ্টিকর খাবারের প্রাপ্যতা ও সহজলভ্যতা বৃদ্ধির জন্য ব্যাপক আলোচনা করেন এবং প্রকল্পের গৃহিত কর্মসূচী বাস্তবায়নের জন্য সকলের সহযোগিতা করেন।