বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করলো বিজিবি মারিশ্যা জোন

॥ বাঘাইছড়ি প্রতিনিধি ॥

বাঘাইছড়িতে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন করেছে ২৭ বিজিবি মারিশ্যা জোন। উপজেলার এফব্লক বাঘাইছড়ি সরকারী প্রথমিক বিদ্যালয় মাঠে ১২ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১ ঘটিকায় মারিশ্যা জোনের আর এম ও ক্যাপ্টেন আল- আমিন হাওলাদার এই চিকিৎসা সেবা প্রদান করেন।

২৭ বিজিবি মারিশ্যা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মাহাবুবুল ইসলাম (পদাতিক) এ সময় উপস্থিত ছিলেন। এলাকার হতদরিদ্র অসহায় প্রায় ২৫০ জন রোগীকে সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন করে মারিশ্যা বিজিবি। এসময় মারিশ্যা জোনের জোন কমান্ডার অসহায় মানুষদের সাথে কথা বলেন এবং তাদের শারীরিক খোজখবর নেন। জোন কমান্ডারকে কাছে পেয়ে অনেকে আবেগতারিত হয়ে নিজের অসহায়ত্ব প্রকাশ করেন, তৎক্ষাণিক জোন কমান্ডার লেঃ কর্ণেল মাহাবুবুল ইসলাম (পদাতিক) তাদের সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

এসময় তিনি বলেন সব কিছুর উর্ধ্বে আমরা মানুষ, মানুষের মধ্যে অবশ্যই মানবিকতা, মানুষের প্রতি মানুষের ভালোবাসা দরদ থাকতে হবে, একে অন্যের পাশে দাড়াতে হবে, যার যেটুকু সামর্থ আছে তা নিয়েই। শুধু নিজে ভালো থাকলে হবেনা চারপাশের মানুষ গুলোকেও ভালে রাখতে হবে।

তিনি আরো বলেন, মারিশ্যা জোন বাঘাইছড়িবাসীর পাশে আছে আগামীতেও থাকবে ইনশাআল্লাহ। ঔষধ বিতরন শেষে ছোট ছোট বাচ্চাদের চকলেট ও দুজন গরীব বৃদ্ধ শীতার্তের মাঝে দুটো কম্বল বিতরন করেন জোন কমান্ডার লেঃ কর্ণেল মাহাবুবুল ইসলাম (পদাতিক)।