ব্রেকিং নিউজ

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের আত্মপ্রকাশ উপলক্ষে সংবাদ সম্মেলন ও আনন্দ র‌্যালী

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

খাগড়াছড়িতে “পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ” এর আত্মপ্রকাশ উপলক্ষে সংবাদ সম্মেলন ও আনন্দ র‌্যালি করেছে সংগঠনটি। বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবে আত্মপ্রকাশ উপলক্ষে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন শেষে জেলা শহরে আনন্দ র‌্যালিটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শাপলা চত্তরে গিয়ে শেষ হয়।

সংবাদ সম্মেলনে সংগঠনটির আত্মপ্রকাশের বক্তব্য ও লক্ষ্য উদ্দেশ্য নিয়ে বিষয়ে লিখিত বক্তব্য পাঠ করেন, এড. আলম খান। এ সময় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের আহবায়ক আলকাছ আল মামুন ভূইয়া, সংগঠনটির নেতা অধ্যক্ষ মো: আবু তাহের,আব্দুল মজিদ,লোকমান হোসেন,এসএম মাসুম রানা,আনিসুজ্জামান ডালিমসহ সিনিয়র নেতৃবৃন্দরা এতে অংশ নেয়।

“পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ” পাহাড়ি-বাঙ্গালীসহ সকল সম্প্রদায়ের স্বার্থ রক্ষা করে পাহাড়ে বিশৃঙ্খলা সৃষ্টিকারী সংগঠনের অপতৎপরতা রোধে ঐক্যবদ্ধ ভাবে কাজ করবে। পাশাপাশি পার্বত্য চট্টগ্রামের ৪ সংগঠনের চাঁদাবাজি,রাহাজানিতে পাহাড়ের কেউ রেহায় পাচ্ছে না এবং তাদের হানাহানি হত্যাযজ্ঞে তিন পার্বত্য চট্টগ্রাম ক্ষণে ক্ষণে অশান্ত করে তোলা হচ্ছে বলেও অভিযোগ করা হয়।

এসব অবৈধ চাঁদাবাজি ও হত্যাকান্ডের ঘটনায় সাধারণ বাঙ্গালী ও পাহাড়িরা বলির পাঠা হতে হচ্ছে বলে ক্ষোভ প্রকাশ করা হয় সংবাদ সম্মেলনে। তাই তাদের অপতৎপরতা বন্ধ করাসহ সবুজ পাহাড়কে রক্তে রঞ্জিত করতে যে চেষ্টা অব্যাহত রয়েছে তার প্রতিরোধ গড়ে তোলাসহ জুম্মল্যান্ডের স্বপ্ন বাস্তবায়ন করতে দেওয়া হবে না বলে হুশিয়ারী জানান সংগঠটির পক্ষ থেকে।