রাজস্থলীতে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপিত

॥ রাজস্থলী প্রতিনিধি ॥
রাজস্থলীতে ডিজিটাল বাংলাদেশ দিবস ২০১৯ ইং উদযাপন করা হয়েছে।”সত্য মিথ্যা যাচাই আগে, ইন্টারনেটে শেয়ার পরে” এই স্লোগানকে  সামনে রেখে সারাদেশের ন্যায় ১২ই ডিসেম্বর সকাল ১০ ঘঠিকার সময় রাজস্থলী উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন উপলক্ষে উপজেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য র‍্যালী বের হয়।
র‍্যালীটি উপজেলার উত্তর দক্ষিণ দিক প্রদক্ষিণ করে পূনরায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এসে এক আলোচনা সভায় মিলিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক। সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান উচসিন মারমা, রাজস্থলী থানা অফিসার ইনচার্জ মফজল আহম্মদ খান,ওসি তদন্ত সৈয়দ ওমর ফারুক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, উপজেলা সমাজসেবা অফিসার আবু জাফর, উপজেলা ওসিলিএসডি নাঈম ভূয়া, মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার বিভীষন চাকমা সহ সরকারি , বেসরকারি কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সাংবাদিকসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
আলোচনা সভার পূর্বে আয়োজিত চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতা অংশগ্রহণ কারীদের মধ্যে থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।