বুদ্ধিজীবী দিবসে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল!

॥ নিজস্ব প্রতিবেদক ॥

বুদ্ধিজীবী দিবসে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রাঙামাটি জেলা সেচ্ছাবেক দল। শনিবার সকালে রাঙামাটি জেলা বিএনপি’র দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নেতাকর্মীরা রাঙামাটি পৌরসভা পর্যন্ত ঘুরে দলীয় কার্যালয় প্রঙ্গণে এসে বিক্ষোভ সমাবেশে যোগ দেয়।

বিক্ষোভ সমাবেশে সেচ্ছাসেবক দল’র সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত রাঙামাটি জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক দঅপন তালুকদার দীপু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম-সম্পাদক ও সদর থানা বিএনপি’র সভাপতি এ্যাড. মামুনুর রশিদ মামুন, জেলা বিএনপি,র যুগ্ম সম্পাদক আলি বাবর, বাবুল আলী, জেলা যুবদল’র সভাপতি সাইফুল ইসলাম শাকিল, জেলা ছাত্রদল’র সভাপতি ফারুক আহমেদ সাব্বির, সাধারণ সম্পাদক আলী আকবর সুমন, জেলা জাসাস সভাপতি আবুল হোসেন বালি, জেলা যুবদল’র সিনিয়র সহ-সভাপতি নূর নবী, কলেজ ছাত্রদল’র সাধারণ সম্পাদক অলি আহাদ, সদর থানা ছাত্রদল’র সভাপতি তারেক আহমদ, সাধারণ সম্পাদক ফজরুল ইসলাম, জেলা মহিলা দল’র সভাপতি মিনারা আরশাদ, সাধারণ সম্পাদক শাহিদা আক্তার, তাঁতীদল’র সভাপতি আলী আজম, সদর থানা যুবদল’র সভাপতি মোহাম্মদ আলী স্বপন, জেলা বিএনপি’র দপ্তর সম্পাদক আব্দুল কুদ্দুস, অর্থ সম্পাদক শফিকুল ইসলাম প্রমূখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ করার ঘটনাকে আওয়ামীলীগ সরকারের নীল নকশা বলে আখ্যায়িত করেন। তারা বলেন বাংলাদেশের মানুষ কোন ভাবেই এই রায় মেনে নিবে না। তারা বলে খালেদা জিয়াকে মুক্ত না করা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাব। প্রয়োজনে আরো কঠোর থেকে কঠোরতর আন্দোলনের মাধ্যমে তারা খালেদা জিয়াকে মুক্ত করবে বলে হুশিয়ারি দেয়।