ব্রেকিং নিউজ

হাটহাজারী প্রেসক্লাবের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

॥ হাটহাজারী প্রতিনিধি ॥

হাটহাজারী প্রেসক্লাবের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হয়েছে। গতকাল শনিবার এ উপলক্ষে প্রেসক্লাব কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সবাপতিত্ব করেন, প্রেসক্লাব সভাপতি কেশব কুমার বড়ুয়া। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক দিদারুল আলম দুলাল। প্রেসক্লাব কর্মকর্তা খোরশেদ আলম শিমুল এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিমুল মহাজন, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো.ফিরোজ চৌধুরী, হাটহাজারী বাজার ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক ওজাইর আহমদ হামিদী। প্রেসক্লাব কর্মকর্তা মো.হোসেন, আসলাম পারভেজ,আবু তালেব। উপস্থিত ছিলেন, সাংবাদিক মো.আজিজুল ইসলাম স্বপন, মো.আলাউদ্দীন, একে এম নাজিম প্রমূখ।

বক্তারা এসময় শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, ১৪ ডিসেম্বর বাঙালি জাতির জীবনে একটি কলঙ্কের দিন। বিজয়ের মাত্র দুইদিন আগে এই দিনে দেশকে মেধাশূন্য করার পূর্বপরিকল্পনা নিয়ে ঘর থেকে তুলে নিয়ে রায়েরবাজার বধ্যভূমিতে নৃশংসভাবে হত্যা করা হয় বাঙালি জাতির সেরা শিক্ষক, সাংবাদিক, চিকিৎসক, প্রকৌশলী, সাহিত্যিক, বুদ্ধিজীবীসহ দেশের বরেণ্য কৃতী সঞ্চানদের। শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বক্তারা সভা শেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন ওজাইর আহমদ হামিদ।