ব্রেকিং নিউজ

রিজিয়ন উন্মুক্ত টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

॥ ইকবাল হোসেন ॥

“ক্রীড়া গড়ে সম্প্রীতি” এই প্রতিপাদ্য রিজিয়ন উন্মুক্ত টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৭ জানুয়ারি) বিকেলে রাঙামাটি রিজিয়নের পৃষ্ঠপোষকতায় ও রাঙামটি জেলা ক্রিড়া সংস্থার ক্রিকেট উপ-পরিষদ’র আয়োজনে রাঙামাটি চিং হ্লা মং মারী স্টেডিয়ামে উক্ত ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনী রাঙামাটি রিজিয়ন’র রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মাইনুর রহমান, এসইউপি, এডব্লিউসি, পিএসসি।

জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ এতে সভাপতিত্বে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ড. শহীদ তালুকদার, পৌর মেয়র ও জেলা ক্রিড়া সংস্থার ক্রিকেট উপ-পরিষদ’র আহ্বায়ক মো. আকবর হোসেন চৌধুরী, রাঙামাটি সেনা রিজিয়ন’র জিটুআই মেজর মহিউদ্দীন ফারুকী অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ প্রমূখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজম সঞ্চালনা করেন রাঙামাটি জেলা ক্রিড়া সংস্থার সদস্য ও উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. হান্নান।

এসময় প্রধান অতিথির বক্তব্য মো. মাইনুর রহমান বলেন রাঙামাটি থেকে মেয়েরা খেলাধুলায় জাতীয় পর্যায়ে যেভাবে রাঙামাটির নাম উজ্জল করেছে আমি আশা রাখি ছেলেরাও যদি ক্রিকেটে ভালো খেলে তবে আগামীতে রাঙামাটি থেকেও সাকিব তামিমের মতো খেলোয়ার উঠে আসবে। তিনি বলেন এবার ও পূর্বের ন্যায় যেমন রাঙামাটি রিজিয়নের পৃষ্ঠপোষকতায় এই টি-২০ টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে তেমনি আগামীতেও রিজিয়ন জেলা ক্রিড়া সংস্থার পাশে থাকবে বলে তিনি আশ্বাস দেন।
পরে অতিথিরা চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে যথাক্রমে ২০ হাজার ও ১৫ হাজার টাকার চেকসহ দুই দলের সদস্যদের হাতে ট্রফি, ক্রেস্ট ও মেডেল তুলে দেন।

এর আগে এই টুর্নামেন্টে অংশগ্রহনকারী ২১টি দলের মধ্যে ফাইনালে ওঠা কনফিডেন্স ক্রিকেট একাডেমী ব্লু ও বীর শ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ স্মৃতি সংসদ মুখোমুখি হয়। পরে ৬৪ রানের ব্যবধানে কনফিডেন্স ক্রিকেট একাডেমী ব্লু চ্যাম্পিয়ন হয়।